Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Poison

দুই সন্তান এবং স্ত্রীকে সঙ্গে নিয়ে বিষ খেলেন গুজরাতের কৃষক, তিন জনের মৃত্যু, সঙ্কটজনক এক

পুলিশ জানিয়েছে, মৃত কৃষকের নাম বিকাশ রামনিক দুধাত্রা (৫০)। তাঁর স্ত্রী হিনা (৪৫) এবং পুত্রের মৃত্যু হয়েছে। জুনাগড়ের বাসিন্দা ছিলেন বিকাশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গান্ধীনগর শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৩:৩৭
Share: Save:

দুই সন্তান এবং স্ত্রীকে সঙ্গে নিয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টার করলেন গুজরাতের এক কৃষক। এই ঘটনায় কৃষক, তাঁর স্ত্রী এবং নাবালক পুত্রের মৃত্যু হলেও বেঁচে গিয়েছেন তাঁর কন্যা। যদিও তাঁর অবস্থা সঙ্কটজনক বলেই পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, মৃত কৃষকের নাম বিকাশ রামনিক দুধাত্রা (৫০)। তাঁর স্ত্রী হিনা (৪৫) এবং পুত্রের মৃত্যু হয়েছে। জুনাগড়ের বাসিন্দা ছিলেন বিকাশ। তাঁর এক পরিচিত প্রদীপ সাওয়ালিয়া পুলিশকে জানিয়েছেন, শুক্রবার সকালে তাঁকে ফোন করেছিলেন বিকাশ। তখন তিনি জানান, স্ত্রী, সন্তানদের সঙ্গে নিয়ে বিষ খেয়েছেন। বন্ধুর মুখে এ কথা শুনে চমকে উঠেছিলেন প্রদীপ।

তাঁর দাবি, ফোন পাওয়ার পরই তিনি বিকাশের বাড়িতে যান। সেখানে গিয়ে দেখেন ঘরের মধ্যে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন বিকাশ, তাঁর স্ত্রী এবং দুই সন্তান। দ্রুত তিনি পুলিশকে খবর দেন। পড়শিদেরও ডেকে আনেন। চার জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বিকাশ, তাঁর স্ত্রী এবং পুত্রকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। কন্যা হ্যাপির অবস্থা সঙ্কটজনক বলেও জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁর চিকিৎসা চলছে।

বিকাশের বন্ধু জানিয়েছেন, কী কারণে বিকাশ এই চরম সিদ্ধান্ত নিতে পারলেন, তা ভাবতেই পারছেন না। কৃষক পরিবার কেন আত্মহত্যা করল, তা খতিয়ে দেখছে পুলিশ। আর্থিক অনটন, না কি অন্য কোনও কারণ রয়েছে, এখন সেই উত্তর খুঁজছে পুলিশ। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কৃষকের কন্যা একটু সুস্থ হলে তাঁর বয়ান নেওয়া হবে। তখনই আসল কারণ জানা যেতে পারে। প্রতিবেশী এবং কৃষকের আত্মীয়দের সঙ্গে কথা বলে কোনও সূত্র পাওয়া যায় কি না, সেই চেষ্টাও করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Poison Gujarat Farmer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE