Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Gujarat

Wedding card: ৪ কেজির বাক্সে ছেলের বিয়ের কার্ড পাঠালেন গুজরাতি ব্যবসায়ী, কী নেই ওতে! দাম কত জানেন

পরিজন, বন্ধুবান্ধবদের বাড়িতে ছেলের বিয়ের নিমন্ত্রণ পত্র চার কেজি ২৮০ গ্রাম ওজনের একটা বাক্সে পাঠালেন গুজরাতি ব্যবসায়ী মওলেশভাই উকানি।

ছেলের বিয়ের নিমন্ত্রণ পত্র চার কেজি ২৮০ গ্রাম ওজনের একটা বাক্সে পাঠালেন গুজরাতি ব্যবসায়ী।

ছেলের বিয়ের নিমন্ত্রণ পত্র চার কেজি ২৮০ গ্রাম ওজনের একটা বাক্সে পাঠালেন গুজরাতি ব্যবসায়ী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
গাঁধীনগর শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ১০:৫৫
Share: Save:

ছেলেমেয়ের বিয়ে ধুমধাম করে দেওয়ার বাসনা প্রত্যেক বাবা-মায়েরই থাকে। আর কিছু না হোক, সন্তানের বিয়ে যেন অতিথিদের স্মৃতিতে থাকে! এই প্রবল বাসনা থেকে গুজরাতের এক ব্যবসায়ী যা করলেন, তা জানলে যে কোনও মানুষেরই চক্ষু চ়ড়কগাছ হবে।

পরিজন, বন্ধুবান্ধবদের বাড়িতে ছেলের বিয়ের নিমন্ত্রণ পত্র চার কেজি ২৮০ গ্রাম ওজনের একটা বাক্সে পাঠালেন গুজরাতি ব্যবসায়ী মওলেশভাই উকানি। গত ১৪ নভেম্বর তাঁর ছেলে জয় উকানির সঙ্গে সোনালবেন উকানির বিয়ে ছিল। বিয়ে মিটে গেলেও আজও নিমন্ত্রিত অতিথিদের আলোচনার বিষয়বস্তু ওই গোলাপী বাক্সে ভরা নিমন্ত্রণ পত্র।

কী নেই ওতে!

বাক্সটি খুললেই দেখা যাবে ওটার মধ্যে আরও চারটি ছোট ছোট বাক্স। তাতে রয়েছে কাজুবাদাম, কাঠবাদাম, কিসমিস আর চকোলেট। আর সঙ্গে রয়েছে সাত পাতার বিয়ের কার্ড। আর ওই একটি বাক্সের দাম সাত হাজার টাকা।

আর শুধু বিয়ের কার্ডই নয়, বিবাহ অনুষ্ঠান হয়েছে উমায়েদ ভবন প্যালেসে। যা কিনা ভারতের সব চেয়ে ব্যয়বহুল হোটেলগুলির একটি। ওই হোটেলে প্রতি রাতের জন্য খরচ হয় ২-৩ লক্ষ টাকা। যেখানে খাবারের প্লেট প্রতি খরচ ১৮ হাজার টাকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.