Advertisement
১৫ জুন ২০২৪
Gangrape

হাত-পা বেঁধে গণধর্ষণ, অসমের চা বাগান থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার কিশোরী

পুলিশ সূত্রে খবর, গত ৩ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল ওই কিশোরী। তাকে অপহরণ করা হয়েছিল, না কি এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে পুলিশ।

Gangrape in Assam

চা বাগান থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার হয় কিশোরী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ডিব্রুগড় শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৪
Share: Save:

অসমের একটি চা বাগানের কাছ থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। তাঁকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা কিশোরীকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরাই পুলিশে খবর দেন। রবিবার ঘটনাটি ঘটেছে অসমের আথাবাড়ি চা বাগান এলাকায়।

প্রাথমিক ভাবে পুলিশের সন্দেহ, কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে পকসো আইনে ৩৭৬ ধারায় মামলা রুজু করা হয়েছে। ডিব্রুগড়ের পুলিশ সুপার শ্বেতঙ্ক মিশ্র বলেন, “কিশোরীর হাত-পা দড়ি দিয়ে বাঁধা ছিল। সন্দেহ করা হচ্ছে তাকে গণধর্ষণ করা হয়েছে।”

পুলিশ সূত্রে খবর, গত ৩ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল ওই কিশোরী। তাকে অপহরণ করা হয়েছিল, না কি এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি, চা বাগান এলাকার স্থানীয়দের সঙ্গেও কথা বলছে পুলিশ। ধৃতদের জেরা করে পুলিশ জানার চেষ্টা করছে এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত ছিলেন কি না।

তবে স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, কিশোরীকে অপহরণ করে চা বাগানে দু’দিন ধরে আটকে রেখেছিলেন অভিযুক্তরা। কিশোরীর মায়ের অভিযোগ, তাঁর মেয়েকে অপহরণ করা হয়েছিল। দু’জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও তোলেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে তল্লাশি চালিয়ে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE