Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Suicide

কেন্দ্রীয় মন্ত্রীর ভাইপোর ঝুলন্ত দেহ উদ্ধার, আত্মহত্যা না কি খুন, তদন্তে পুলিশ

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন মন্ত্রীর ভাইপো। তবে অন্য দিকগুলিও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

ঘর থেকে কেন্দ্রীয় মন্ত্রীর ভাইপোর দেহ উদ্ধার হয়েছে। প্রতীকী ছবি।

ঘর থেকে কেন্দ্রীয় মন্ত্রীর ভাইপোর দেহ উদ্ধার হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১২:৩৭
Share: Save:

ঘর থেকে উদ্ধার হল কেন্দ্রীয় মন্ত্রীর ভাইপোর ঝুলন্ত দেহ। বুধবার বাড়ি থেকেই তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন মন্ত্রীর ভাইপো। তবে অন্য দিকগুলিও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। ঘটনাটি উত্তরপ্রদেশের লখনউয়ের।

কেন্দ্রীয় মন্ত্রী কৌশল কিশোরের ভাইপোর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও রহস্য আছে, তা খতিয়ে দেখছে পুলিশ। মৃতের নাম নন্দ কিশোর। পুলিশ সূত্রে খবর, বুধবার সকালে মন্ত্রীর আর এক ভাইপো নন্দের দেহ ঝুলতে দেখেন। তিনিই তাঁর দেহ নামিয়ে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। নন্দ কিশোরের ছেলে জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই বিচলিত ছিলেন তাঁর বাবা। জমি-বাড়ির ব্যবসা ছিল নন্দের।

উত্তরপ্রদেশের মোহনলালগঞ্জের বিজেপি সাংসদ কৌশল কিশোর। কয়েক দিন আগেই শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ড প্রসঙ্গে লিভ-ইন সম্পর্ক নিয়ে মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেছিলেন। তিনি বলেন, “শিক্ষিত মেয়েরা কেন লিভ-ইন সম্পর্কে যান? যদি সম্পর্কে যেতেই হয়, তা হলে পাকপাকি ভাবেই যাওয়া ভাল। যদি বাবা-মায়েরা মেয়েদের সম্পর্ককে প্রকাশ্যে সমর্থন করতে না চান, তা হলে আইনি পদ্ধতিতে বিয়ে করে এক সঙ্গে থাকুন!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kaushal Kishore union minister Lucknow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE