Advertisement
২৬ মে ২০২৪
Delhi

দিল্লিতে মাদক কারবারের পর্দাফাঁস! উদ্ধার দু’কোটি টাকার হেরোইন, গ্রেফতার দুই যুবক

পুলিশ সূত্রে খবর, ধৃতদের কাছ থেকে প্রায় ১.৩ কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। ধৃত দুই যুবক দিল্লি-এনসিআর এলাকায় মাদক বিক্রি করতেন বলে অভিযোগ।

উত্তর দিল্লির রোহিণী এলাকা থেকে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

উত্তর দিল্লির রোহিণী এলাকা থেকে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৫:০৪
Share: Save:

কোটি টাকার মাদক উদ্ধার করা হল দিল্লিতে। অভিযান চালিয়ে উত্তর দিল্লির রোহিণী এলাকা থেকে দু’ কোটি টাকার হেরোইন উদ্ধার করল পুলিশ। শনিবার এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। গাড়িতে করে মাদক নিয়ে যাচ্ছিলেন মণীশ নামে এক যুবক। তাঁর সঙ্গে ছিলেন টিঙ্কু নামে আরও এক যুবক।

ডিসিপি (ক্রাইম) বিচিত্র বীর জানিয়েছেন, ধৃতদের কাছ থেকে প্রায় ১.৩ কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। আন্তর্জাতিক বাজারে যার মূল্য প্রায় দু’কোটি টাকা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এর আগেও অপরাধের ঘটনায় জড়িত ছিলেন মণীশ। পূর্ব দিল্লির নন্দ নাগরি এলাকার বাসিন্দা মণীশ অতীতে ডাকাতির ঘটনায় দোষী সাব্যস্ত হয়েছিলেন। ২০১৪ সালে লাহোরি গেটে ডাকাতির ঘটনায় পাঁচ বছর জেলে ছিলেন মণীশ।

২০১৯ সালে জেল থেকে ছাড়া পাওয়ার পর জুয়ার কারবারে যুক্ত ছিলেন মণীশ। এর পরই মাদক ব্যবসায় জড়ান তিনি। টিঙ্কু নামে অপর অভিযুক্ত শাহদারা এলাকার বাসিন্দা। ছোটবেলা থেকেই মণীশ ও টিঙ্কু বন্ধু বলে জানতে পেরেছে পুলিশ। অতীতে আবগারি আইনে এক মামলায় গ্রেফতার করা হয়েছিল টিঙ্কুকে। দিল্লি-এনসিআর এলাকায় মাদক বিক্রিতে মণীশকে সাহায্য করতেন টিঙ্কু, এমন তথ্যই হাতে পেয়েছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi national news Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE