Advertisement
২৪ জুন ২০২৪
Bengaluru

প্রশ্ন করায় মেজাজ হারালেন বিজেপি বিধায়ক! চেঁচামেচি করে মহিলাকে পুলিশের হাতে তুলে দিলেন!

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালির আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। তাঁর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নিয়ে বিধায়ককে প্রশ্ন করেছিলেন মহিলা।

বিধায়কের নির্দেশে মহিলাকে আটক করেছে পুলিশ।

বিধায়কের নির্দেশে মহিলাকে আটক করেছে পুলিশ। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১২:৪১
Share: Save:

বিধায়ককে প্রশ্ন করেছিলেন এক মহিলা। আর তাতেই মেজাজ হারালেন বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালি। বিতণ্ডার পর শেষে পুলিশের হাতে মহিলাকে তুলে দিলেন বিধায়ক। এমনই অভিযোগ উঠেছে বেঙ্গালুরুতে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, জল জমার সমস্যা পরিদর্শনে এলাকায় গিয়েছিলেন ওই বিধায়ক। সেই সময়ই তাঁকে প্রশ্ন করেন এক মহিলা। জোর করে জমি দখলের অভিযোগ রয়েছে ওই মহিলার বিরুদ্ধে। সেই অভিযোগ নিয়েই বিধায়ককে প্রশ্ন করেন ওই মহিলা।এ নিয়ে একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োয় দেখা গিয়েছে, মহাদেবপুরের বিধায়কের কাছে গিয়ে ওই মহিলা তাঁকে কিছু বলেন। কিন্তু মেজাজ হারিয়ে ওই মহিলার উপর চোটপাট শুরু করেন বিধায়ক। মহিলার হাতে কিছু কাগজ ছিল। সেই কাগজ তিনি বিধায়ককে দেখাতে চেয়েছিলেন। কিন্তু কাগজগুলি ছিঁড়ে দেন বিধায়ক। তার পরই মহিলাকে আটক করতে পুলিশকে নির্দেশ দেন তিনি।এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই বিধায়কের ভূমিকা ঘিরে বিতর্ক শুরু হয়েছে নানা মহলে। ক্ষমতার দেখাতেই তিনি ওই মহিলার সঙ্গে এমন আচরণ করেছেন বলে অনেকে সরব হয়েছেন।

প্রসঙ্গত, কিছু দিন আগেই ট্রাফিক আইন লঙ্ঘনের অভিযোগ উঠেছিল ওই বিধায়কের কন্যার বিরুদ্ধে। পুলিশকর্মীদের সঙ্গে বিধায়কের মেয়ে দুর্ব্যবহার করেন বলেও অভিযোগ উঠেছিল। পরে মেয়ের হয়ে ক্ষমা চান ওই বিধায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru BJP national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE