Advertisement
০৬ মে ২০২৪
Bee Attack

বিয়েবাড়িতে আগন্তুক! মৌমাছির হানায় আহত ১২, কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক

ঘটনার কথা জানতে পেরে একটি মেডিক্যাল টিম হোটেলে পৌঁছয়। আহতদের প্রাথমিক চিকিৎসা করার পর তাদের হাসপাতালে ভর্তি করানো হয়। কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের আইসিইউ-তে রাখা হয়েছে।

Hive of bees turn up uninvited at wedding, twelve people Injured in Madhya Pradesh

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১৪
Share: Save:

মৌমাছির হামলায় বিয়েবাড়ি পন্ড হল মধ্যপ্রদেশে। শুধু তা-ই নয়, এই ঘটনায় জখম হয়েছেন ১২ জন। আহতদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, মধ্যপ্রদেশের গুনা জেলার একটি হোটেলে বিয়ের অনুষ্ঠান চলছিল। হঠাৎই হোটেলটির ছাদে থাকা একটি মৌচাক থেকে ধেয়ে আসে মৌমাছি। আক্রমণ চালায় বিয়েবাড়িতে আমন্ত্রিত বেশ কয়েক জনের উপর। দৌড়দৌড়ি শুরু হয়ে যায়। মৌমাছির হুলে তো বটেই, ধাক্কাধাক্কিতেও কয়েক জন আহত হন।

ঘটনার কথা জানতে পেরে একটি মেডিক্যাল টিম হোটেলটিতে যায়। আহতদের প্রাথমিক চিকিৎসা করার পর তাদের হাসপাতালে ভর্তি করানো হয়। কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের আইসিইউ-তে রাখা হয়েছে। মৌমাছি রুখতে হোটেল কর্তৃপক্ষ কোনও পদক্ষেপ করেছেন কি না, তা এখন খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bee Attack Madhya Pradesh Wedding Ceremony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE