Advertisement
০৬ মে ২০২৪
Madhya Pradesh

খুনে অভিযুক্ত মধ্যপ্রদেশের বিজেপি নেতার হোটেল ডিনামাইট দিয়ে উড়িয়ে দিল প্রশাসন

বিজেপি নেতা মিশ্রিচন্দ্র গুপ্ত। গত ২২ ডিসেম্বর জগদীশ যাদব নামে কোরেগাঁওয়ের এক বাসিন্দাকে গাড়িচাপা দিয়ে খুন করেন বলে অভিযোগ ওঠে।

বিজেপি নেতার হোটেল ভেঙে দিচ্ছে জেলা প্রশাসন। ছবি: টুইটার।

বিজেপি নেতার হোটেল ভেঙে দিচ্ছে জেলা প্রশাসন। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১১:৫৯
Share: Save:

তাঁর বিরুদ্ধে নির্দলীয় এক নেতার ভাইপোকে গাড়িচাপা দিয়ে খুনের অভিযোগ উঠেছিল। সেই বিজেপি নেতার হোটেল ভেঙে গুঁড়িয়ে দিল জেলা প্রশাসন। মঙ্গলবার সন্ধ্যায় জেলাশাসক এবং পুলিশের শীর্ষ কর্তাদের উপস্থিতিতে ডিনামাইট দিয়ে সেই হোটেল গুঁড়িয়ে দেওয়া হয়েছে। ঘটনাটি মধ্যপ্রদেশের সাগর জেলার।

বিজেপি নেতা মিশ্রিচন্দ্র গুপ্ত গত ২২ ডিসেম্বর জগদীশ যাদব নামে কোরেগাঁওয়ের এক বাসিন্দাকে গাড়িচাপা দিয়ে খুন করেন বলে অভিযোগ ওঠে। জগদীশ কোরেগাঁওয়ের নির্দলীয় কাউন্সিলর কিরণ যাদবের ভাইপো। পুরসভা ভোটে কিরণের কাছে ৮৩ ভোটে হেরেছিলেন মিশ্রির স্ত্রী মীনা। অভিযোগ, এই ঘটনাকে কেন্দ্র করেই দু’পক্ষের মধ্যে শত্রুতার সূত্রপাত। আর সেই শত্রুতার বশেই জগদীশকে গাড়িচাপা দিয়ে খুন করেন মিশ্রি। এই ঘটনাকে কেন্দ্র করে কোরেগাঁওয়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছিল। মিশ্রিকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করা হয়।

যদিও ঘটনার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছেন মিশ্রি। ক্রমাগত চাপ বাড়তে থাকায় শেষমেশ মিশ্রিকে দল থেকে বহিষ্কার করে বিজেপি। জগদীশকে খুনের ঘটনায় ৮ জনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তার মধ্যে ৫ জন গ্রেফতার হয়েছেন। তবে মিশ্রি এবং তাঁর পরিবারের কয়েক জন সদস্য পলাতক। সাগরের মাকারোনিয়ায় মিশ্রির একটি হোটেল রয়েছে। মঙ্গলবার সেই হোটেলটিই ভেঙে দিয়েছে জেলা প্রশাসন। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন সাগরের জেলাশাসক দীপক আর্য, ডিআইজি তরুণ নায়েক এবং অন্য শীর্ষ আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh BJP Leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE