Advertisement
০৬ মে ২০২৪
Swiss Woman Murder in Delhi

কী ভাবে বিদেশিনিদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে ফাঁদে ফেলতেন সুইস তরুণী খুনে অভিযুক্ত গুরপ্রীত?

পুলিশ জানিয়েছে, গত ১১ অক্টোবর ভারতে আসেন নীনা। পশ্চিম দিল্লির দু’টি হোটেলে ছিলেন তিনি। ১৬ অক্টোবর পর্যন্ত একটি হোটেলে ছিলেন। তার পর অন্য হোটেলে চলে যান।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৮:০৭
Share: Save:

শুধু সুইস প্রেমিকাকেই নয়, আরও বিদেশি তরুণীদের নিজের জালে ফাঁসিয়েছিলেন গুরপ্রীত সিংহ। তদন্তে এমনই তথ্য হাতে পেয়েছে দিল্লি পুলিশ। সুইৎজ়ারল্যান্ড থেকে প্রেমিকাকে ডেকে এনে খুনের অভিযোগ উঠেছে দিল্লির জনকপুরীর বাসিন্দা গুরপ্রীতের বিরুদ্ধে। তাঁকে জেরা করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে।

দিল্লি পুলিশ সূত্রে খবর, গুরপ্রীতের বাবার গ্রহরত্নের ব্যবসা। পাশাপাশি জ্যোতিষচর্চাও করেন। পশ্চিম দিল্লিতে তাঁদের একটি দোকানও রয়েছে। বর্তমানে গুরপ্রীতের বাবা প্যারিসে থাকেন। পুলিশের সন্দেহ বাবার কাছ থেকে জ্যোতিষ শিখেছিলেন গুরপ্রীত। আর সেই কৌশলকে কাজে লাগিয়ে বিদেশিনিদের প্রলুব্ধ করতেন। সুইস প্রেমিকা নীনা বার্জারের সঙ্গে এই কৌশল ব্যবহার করে বন্ধুত্ব পাতান। তাঁর বিশ্বাস অর্জন করেন। তার পরই নীনাকে দিল্লিতে ডেকে পাঠান।

পুলিশ জানিয়েছে, গত ১১ অক্টোবর ভারতে আসেন নীনা। পশ্চিম দিল্লির দু’টি হোটেলে ছিলেন তিনি। ১৬ অক্টোবর পর্যন্ত একটি হোটেলে ছিলেন। তার পর অন্য হোটেলে চলে যান। ১৮ অক্টোবর দিল্লি ঘোরানোর নামে তাঁকে খুন করেন গুরপ্রীত। ২০ অক্টোবর নীনার দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, গুরপ্রীতের মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। মোবাইল থেকে বেশ কিছু বিদেশিনির নম্বর এবং কথোপকথন উদ্ধার করা হয়েছে। তবে নীনার সঙ্গে যে কথোপকথন হয়েছিল, সেগুলি মুছে ফেলেছিলেন গুরপ্রীত। সেই কথোপকথন উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE