Advertisement
১১ মে ২০২৪
IAF

Agnipath: শূন্যপদ তিন হাজার, অগ্নিপথে তিন দিনেই ৫৬ হাজারের বেশি আবেদন বায়ুসেনায়!

কেন্দ্রের অগ্নিপথ প্রকল্পে ভারতীয় বায়ুসেনায় মাত্র তিন দিনেই ৫৬ হাজার ৯৬০টি আবেদন জমা পড়ল। এই প্রকল্পে নেওয়া হবে তিন হাজার জনকে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৩:৫৬
Share: Save:

অগ্নিপথ প্রকল্প ঘিরে যতই বিক্ষোভ-আন্দোলন হোক না কেন, অগ্নিবীর হওয়ার জন্য দেশের তরুণদের একাংশের মধ্যে উৎসাহের পারদ যে তুঙ্গে, তার আঁচ পাওয়া গেল ভারতীয় বায়ুসেনায় এই প্রকল্পের জন্য আবেদনকারীর সংখ্যা দেখে।

বায়ুসেনায় অগ্নিপথ প্রকল্পে নেওয়া হবে তিন হাজার জনকে। আর চাকরির নথিভুক্তি শুরুর তিন দিনের মধ্যেই ৫৬ হাজার ৯৬০টি আবেদনপত্র জমা পড়েছে। ভারতীয় বায়ুসেনার তরফেই টুইট করে এ খবর জানানো হয়েছে। অগ্নিপথ প্রকল্পে বায়ুসেনায় নিয়োগের প্রক্রিয়া শেষ হবে আগামী ৫ জুলাই।

প্রসঙ্গত, মোদী সরকারের এই প্রকল্প ঘিরে তোলপাড় পড়ে যায় গোটা দেশে। চুক্তিভিত্তিক সেনা নিয়োগের এই প্রকল্পের বিরোধিতায় বিহার, উত্তরপ্রদেশ-সহ দেশের একাধিক রাজ্যে বিক্ষোভ হয়। একাধিক ট্রেনে আগুন লাগিয়ে দেওয়া হয়। হিংসাত্মক আন্দোলন প্রশমিত করতে বিধি শিথিলের পথে হাঁটে সরকার। কিন্তু তার পরও দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IAF Agnipath Agnipath Scheme
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE