Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Hostel

হস্টেলের মহিলা শৌচালয়ের জানলা দিয়ে উঁকি! গ্রেফতার বম্বে আইআইটির ক্যান্টিন-কর্মী

সম্প্রতি ছাত্রীদের স্নানের ভিডিয়ো ফাঁস হওয়ার অভিযোগে উত্তপ্ত হয়ে ওঠে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়। অভিযোগ ওঠে, হস্টেলে ছাত্রীদের স্নানের ভিডিয়ো তুলে ফাঁস করেছেন এক আবাসিক।

ধৃত ক্যান্টিন-কর্মীকে হস্টেলের শৌচালয়ে উঁকি দিতে দেখেছিলেন অন্য এক ছাত্রী।

ধৃত ক্যান্টিন-কর্মীকে হস্টেলের শৌচালয়ে উঁকি দিতে দেখেছিলেন অন্য এক ছাত্রী। —ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৮:০২
Share: Save:

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের পর বম্বে আইআইটি। ছাত্রীদের হস্টেলের শৌচালয়ে উঁকি দেওয়ার অভিযোগে এক ক্যান্টিন-কর্মী গ্রেফতার হয়েছেন রবিবার। ধৃতের বিরুদ্ধে লুকিয়ে ছাত্রীদের ভিডিয়ো তোলার অভিযোগ উঠেছে। সেই অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ।

ধৃত ক্যান্টিন-কর্মীকে হস্টেলের শৌচালয়ে উঁকি দিতে দেখেছিলেন অন্য এক ছাত্রী। পুলিশকে তিনি বলেন, ‘‘রবিবার পোকা মারার জন্য বন্ধ ছিল ক্যান্টিন। যদিও সেই সময় হস্টেলেই ছিলেন কর্মীরা। কয়েকটি শৌচালয়ের জানলার নীচে কার্নিশ রয়েছে। পাইপ বেয়ে সেখানে উঠেই শৌচালয়ের জানলা দিয়ে উঁকি দেওয়ার চেষ্টা করছিলেন ওই কর্মী।’’

বম্বে আইআইটির মুখপাত্র জানিয়েছেন, হস্টেলের ছাত্রীরা সচেতন থাকার কারণেই ধরা পড়েছেন অভিযুক্ত। যদিও তিনি কোনও ভিডিয়ো তুলেছিলেন বলে প্রমাণ মেলেনি। ক্যান্টিন আপাতত বন্ধ রাখা হয়েছে। এখন থেকে সেখানে শুধু মহিলাকর্মীরাই কাজ করবেন। মহিলাদের নিয়োগের পর ফের চালু করা হবে ক্যান্টিন। নিরপত্তার জন্য আর কী কী পদক্ষেপ করা হবে, তা নিয়ে ছাত্রীদের সঙ্গে কথা বলছেন কর্তৃপক্ষ। পুলিশ জানিয়েছে, এফআইআর দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে জেরা চলছে।

সম্প্রতি ছাত্রীদের স্নানের ভিডিয়ো ফাঁস হওয়ার অভিযোগে উত্তপ্ত হয়ে ওঠে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের মোহালী ক্যাম্পাস। অভিযোগ ওঠে, হস্টেলে ছাত্রীদের স্নানের ভিডিয়ো তুলে ফাঁস করেছেন এক আবাসিক। পরে জানা যায়, এক ছাত্রী নিজের স্নানের ভিডিয়ো তুলে তাঁরই বন্ধুকে পাঠিয়েছিলেন। ওই ছাত্রী এবং তাঁর বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। সেই আবহে আইআইটি বম্বেতে হস্টেলের শৌচালয়ে উঁকি দেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন ক্যান্টিন-কর্মী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hostel Bombay IIT harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE