Advertisement
০২ মার্চ ২০২৪
Reckless driving

বৃদ্ধকে ধাক্কা মেরে হিঁচড়ে নিয়ে গেল স্কুটার! সামনে এল বেঙ্গালুরুর সেই ভয়াবহ ভিডিয়ো

ওই দুর্ঘটনার একটি ভিডিয়োও প্রকাশ করেছে সংবাদ সংস্থা এএনআই। পশ্চিম বেঙ্গালুরুর ডেপুটি কমিশনার সেই ভিডিয়োর সত্যতা স্বীকার করেছেন।

বৃদ্ধকে ধাক্কা মারার পরে হিঁচড়ে নিয়ে যাচ্ছে স্কুটার।

বৃদ্ধকে ধাক্কা মারার পরে হিঁচড়ে নিয়ে যাচ্ছে স্কুটার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৮:৫৪
Share: Save:

দিল্লির পর বেঙ্গালুরু। আবার বেপরোয়া গতির যানের ধাক্কা এবং হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনা। তবে গভীর রাতে নয়, একেবার দিনেদুপুরে! দিল্লির সুলতানপুরী-কাণ্ডে তরুণী অঞ্জলি সিংহের ঘাতক ছিল একটি গাড়ি। কর্নাটকের রাজধানীতে ৭১ বছরের এক বৃদ্ধকে ধাক্কা মেরে বেশ কিছুটা রাস্তা ছেঁচড়ে নিয়ে গেল একটি স্কুটার। প্রাণ না গেলেও গুরুতর জখম হয়েছেন তিনি।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মাগদি রোডের ওই দুর্ঘটনায় গুরুতর জখম ওই বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। স্কুটার চালককে গ্রেফতার করেছে গোবিন্দরাজ নগর থানার পুলিশ। ঘটনার একটি ভিডিয়োও প্রকাশ করেছে সংবাদ সংস্থা। পশ্চিম বেঙ্গালুরুর ডেপুটি কমিশনার সেই ভিডিয়োর সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, অভিযুক্ত স্কুটারচালকের নাম সাহিল।

ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, দিনের আলোয় ভিড়ে ঠাসা রাজপথে বৃদ্ধকে হিঁচড়ে নিয়ে চলেছে স্কুটার। তাৎপর্যপূর্ণ ভাবে স্কুটারের সামনের কিছুটা অংশ ভাঙা। সম্ভবত ধাক্কা মারার ফল। কিছু সময় পর স্কুটারচালক যুবক পিছন ঘুরে বৃদ্ধকে দেখতে পেয়ে গাড়ি থামান। এর পর কাতরাতে কাতরাতে কোনওরকম উঠে দাঁড়ান বৃদ্ধ। সে সময় আশপাশের কয়েক জন গাড়িচালক ও পথচারীকে বৃদ্ধকে সাহায্য করতে এগিয়ে আসতে দেখা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE