Advertisement
২২ জুলাই ২০২৪
Molestation

সিঙ্গাপুরে পাঁচ মহিলাকে শারীরিক নিগ্রহ, অভিযুক্ত ভারতীয় যোগ প্রশিক্ষক

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, চার জনের অভিযোগ প্রকাশ্যে আসার পর তদন্তে নেমে আরও এক জন মহিলার খোঁজ পাওয়া যায়। সেই মহিলাও রাজপালের বিরুদ্ধে একই অভিযোগ তুলেছেন।

Molestation in Singapore

২০২০ সালের জুলাইয়ে শারীরিক নিগ্রহের বিষয়টি প্রকাশ্যে আনেন এক মহিলা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
সিঙ্গাপুর শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১২:০৮
Share: Save:

সিঙ্গাপুরের এক যোগ প্রশিক্ষণ কেন্দ্রে পাঁচ মহিলাকে শারীরিক নিগ্রহের অভিযোগ উঠল ভারতীয় প্রশিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্তের নাম রাজপাল সিংহ।

পুলিশ সূত্রে খবর, ২০১৯ সালের ১ এপ্রিল সেন্ট্রা বিজ়নেস জেলার তিলোক আয়ার স্ট্রিটের একটি যোগ প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষক হিসাবে নিয়োগ করা হয় রাজপালকে। তাঁর বিরুদ্ধে প্রথম শারীরিক নিগ্রহের অভিযোগ প্রকাশ্যে আসে ২০২০ সালের ১১ জুলাই।

দ্য স্ট্রেট টাইমস-এর প্রতিবেদন অনুযায়ী, ওই মহিলা হোয়াটসঅ্যাপে তাঁর বন্ধুকে বিষয়টি জানিয়েছিলেন। অভিযোগ, যোগ ক্লাসের পর তাঁকে শারীরিক নিগ্রহ করেছিলেন রাজপাল। এর পর ওই মহিলা প্রশিক্ষণ কেন্দ্রের তৎকালীন সেলস অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অরবিন্দ গণরাজকে বিষয়টি জানিয়েছিলেন। শুধু তাই নয়, ওই বছরের ৩১ জুলাই টুইটারে নিজের অভিজ্ঞতা প্রকাশ করেন নিগৃহীতা। সেই পোস্ট দেখে ২৮ এবং ৩৭ বছর বয়সি আরও দুই মহিলা তাঁর সঙ্গে যোগাযোগ করেন।

পুলিশ জানিয়েছে, প্রথম মহিলার অভিযোগ প্রকাশ্যে আসার পর বাকি দুই মহিলাও রাজপালের বিরুদ্ধে প্রকাশ্যে অভিযোগ তোলেন। তাঁদের অভিজ্ঞতার কথা সমাজমাধ্যমে লেখেন। চতুর্থ অভিযোগকারিণী বছর চব্বিশের যুবতী ওই যোগ প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষকের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গে জানার পরই বাকি তিন জনের সঙ্গে যোগাযোগ করেন।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, চার জনের অভিযোগ প্রকাশ্যে আসার পর তদন্তে নেমে আরও এক জন মহিলার খোঁজ পাওয়া যায়। সেই মহিলাও রাজপালের বিরুদ্ধে একই অভিযোগ তুলেছেন। ২০২০ সালের জুলাই থেকে অগস্টের মধ্যে বিভিন্ন থানায় রাজপালের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। তার পরই গ্রেফতার করা হয় রাজপালকে। সেই মামলা এখন আদালতের বিচারাধীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation Singapore Yoga Instructor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE