Advertisement
২৫ এপ্রিল ২০২৪
LeT

LeT terrorist: রাইফেল ছিনিয়ে নিয়ে পুলিশকে গুলি জেলবন্দি লস্কর জঙ্গির, পাল্টা গুলিতে মৃত আততায়ী

অস্ত্র উদ্ধারের জন্য ওই বন্দিকে নিয়ে সীমান্ত এলাকার একটি জায়গায় যায় পুলিশের দল। সেখানে এক পুলিশকর্মীর রাইফেল কেড়ে নিয়ে গুলি চালায় ওই জঙ্গি।

বাহিনীর গুলিতে আহত হয় ওই জঙ্গিও।

বাহিনীর গুলিতে আহত হয় ওই জঙ্গিও। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জম্মু শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ০২:৩৫
Share: Save:

এক পুলিশকর্মীর বন্দুক ছিনিয়ে নিয়ে নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালাল বন্দি লস্কর-ই-তইবা জঙ্গি। ওই গুলিতে এক পুলিশকর্মী আহত হয়েছেন। অন্য দিকে, বাহিনীর গুলিতে আহত হয়েছে ওই জঙ্গিও। দু’জনকেই জম্মুর একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওই হাসপাতালেই মারা যায় জঙ্গি আততায়ী।

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, অস্ত্র উদ্ধারের জন্য ওই বন্দিকে নিয়ে সীমান্ত এলাকার একটি জায়গায় যায় পুলিশের দল। সেখানে এক পুলিশকর্মীর রাইফেল কেড়ে নিয়ে গুলি চালায় ওই বন্দি জঙ্গি। জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই লঙ্কর জঙ্গির নাম মহম্মদ আলি হোসেন। সে জম্মুর কোট বাওয়াল জেলে বন্দি ছিল। এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘জম্মুর আর্নিয়ায় অস্ত্রবর্ষণ মামলায় আলির নাম উঠে আসে। গ্রেফতারের পর জেরার সময় ওই জঙ্গি স্বীকার করে, এই ঘটনায় সে জড়িত ছিল।’’ জেরায় সে দু’টি জায়গার নামও বলে পুলিশকর্মীদের। তাকে নিয়েই অস্ত্র উদ্ধার অভিযানে বেরোয় পুলিশ। প্রথম জায়গাটিতে কিছু পাওয়া না গেলেও দ্বিতীয় জায়গায় একটি অস্ত্রের প্যাকেট মেলে।

পুলিশকর্মীরা যখন ওই প্যাকেট থেকে অস্ত্র বার করছিলেন, সেই সময় হঠাৎ এক পুলিশকর্মীর রাইফেল ছিনিয়ে নিয়ে বাকিদের লক্ষ্য করে গুলি করতে শুরু করে ওই জঙ্গি। একই সঙ্গে সে পালানোর চেষ্টাও করে। সেই সময় পাল্টা গুলি ছুড়তে শুরু করে পুলিশ। সেই গুলিতে গুরুতর জখম হয় সাজাপ্রাপ্ত জঙ্গি আলি। আহত হয়েছেন এক পুলিশকর্মীও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

LeT Jammu Death Gunshot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE