Advertisement
১৯ এপ্রিল ২০২৪
J. P. Nadda

তামিলনাড়ু বিধানসভা ভোটে এআইএডিএমকে-র সঙ্গে জোট ঘোষণা করলেন নড্ডা

২০১৯-এর লোকসভা নির্বাচনেও এআইডিএমকে-র সঙ্গেই জোট গড়ে বিজেপি। তবে এআইডিএমকে নেতৃত্বের সঙ্গে এই মুহূর্তে গেরুয়া শিবিরের সম্পর্ক তেমন ভাল নয় বলে জল্পনা রাজ্য রাজনৈতিক মহলে।

জেপি নড্ডা।

জেপি নড্ডা। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মাদুরাই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ২১:৫০
Share: Save:

বাংলার পাশাপাশি এ বার তামিলনাড়ুতেও নির্বাচনী প্রস্তুতি শুরু করে দিল বিজেপি। আসন্ন বিধানসভা নির্বাচনে সেখানে অল ইন্ডিয়া আন্না দ্রাবিড় মুন্নেটা কাঝগম (এআইএডিএমকে)-র সঙ্গে জোট বেঁধেই প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছে তারা। শনিবার এমনটাই ঘোষণা করলেন বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। সব কিছু ঠিক থাকলে এ বছর এপ্রিল-মে মাসে তামিলনাড়ুতে ২৩৪ আসনে নির্বাচন হতে চলেছে।

নির্বাচনী কৌশল ঠিক করতে এই মুহূর্তে মাদুরাইয়ে রয়েছেন নড্ডা। শনিবার সেখান থেকেই জোটের কথা ঘোষণা করেন তিনি। নড্ডার মতে, কংগ্রেস করে দেখাতে পারেনি। কিন্তু তামিলনাড়ুতে প্রতিরক্ষা করিডরের মতো প্রকল্পের সূচনা করে দেখিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এর আগে, ২০১৯-এর লোকসভা নির্বাচনেও এআইডিএমকে-র সঙ্গেই জোট গড়ে বিজেপি। তবে এআইডিএমকে নেতৃত্বের সঙ্গে এই মুহূর্তে গেরুয়া শিবিরের সম্পর্ক তেমন ভাল নয় বলে জল্পনা রাজ্য রাজনৈতিক মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Tamil Nadu AIADMK J. P. Nadda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE