Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Karnataka

পকেটে ১০ টাকা আছে? গাড়ি শো-রুমের বিক্রেতার কটাক্ষের জবাব যে ভাবে দিলেন এই কৃষক

কর্নাটকের কৃষক ও গাড়ি শো-রুমের বিক্রয় প্রতিনিধির বিতণ্ডায় শোরগোল নেটমাধ্যমে।

গত শুক্রবার কর্নাটকের টুমাকুরুর মাহিন্দ্রা শো-রুমে গাড়ি কিনতে গিয়েছিলেন পেশায় কৃষক কেম্পেগৌড়া।

গত শুক্রবার কর্নাটকের টুমাকুরুর মাহিন্দ্রা শো-রুমে গাড়ি কিনতে গিয়েছিলেন পেশায় কৃষক কেম্পেগৌড়া।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১৫:০৬
Share: Save:

'পকেটে ১০ টাকা আছে?' গাড়ি কিনতে গিয়ে বিক্রয় প্রতিনিধির অবজ্ঞা আর কটাক্ষের জবাব দিতে এক ঘণ্টার মধ্যে ফের সেই শো-রুমে গিয়ে উপস্থিত হলেন কৃষক। কর্নাটকের কৃষক ও গাড়ি শো-রুমের বিক্রয় প্রতিনিধির বিতণ্ডায় শোরগোল নেটমাধ্যমে। অবশেষে ওই কৃষকের কাছে ক্ষমা চাইলেও তিনি আর ওই শো-রুম থেকে গাড়ি কেনেননি বলে খবর।

ঠিক কী ঘটেছিল? গত শুক্রবার কর্নাটকের টুমাকুরুর মাহিন্দ্রা শো-রুমে গাড়ি কিনতে গিয়েছিলেন পেশায় কৃষক কেম্পেগৌড়া। ইচ্ছে ছিল একটি বোলেরো পিক-আপ ভ্যান কিনবেন। কিন্তু শো-রুমে ঢুকে তাঁকে যে এভাবে অপমানিত হতে হবে ভাবেননি ওই কৃষক। অবশ্য অপমানিত হয়ে সেখান থেকে চলেও আসেননি তিনি। বরং এর পর ক্ষমা চাইতে বাধ্য হয়েছেন ওই বিক্রয় প্রতিনিধি। আর সিনেমার নায়কের কেতায় কৃষকের উত্তর শোরগোল তুলেছে নেটমাধ্যমে। আলোড়ন তুলেছে ভাইরাল ভিডিয়ো। এমনকি টুইটারে অনেকে ট্যাগ করেছেন স্বয়ং আনন্দ মাহিন্দ্রাকেও।

কেম্পেগৌড়ার দাবি, ওই শো-রুমে তিনি ঢুকে গাড়ি দেখছিলেন। পছন্দের গাড়ির দাম জিজ্ঞেস করলে বিক্রয় প্রতিনিধি তাঁকে নাকি বলেন, ‘‘এই গাড়ির দাম ১০ লাখ টাকা, পকেটে ১০ টাকা আছে?’’ এর পর ওই প্রতিনিধির সঙ্গে তুমুল কথা কাটাকাটি হয় তাঁর। তখন কেম্পেগৌড়া চ্যালেঞ্জ ছোড়েন। জানান, ঘণ্টাখানেকের মধ্যে ১০ লাখ টাকা নিয়ে আসবেন তিনি। গাড়ি যেন তৈরি থাকে। তাচ্ছিল্যের হাসি হেসেছিলেন সেই প্রতিনিধি।

এদিকে টাকা নিয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে সত্যিই শো-রুমে হাজির হন ওই কৃষক। বাকরুদ্ধ হয়ে যান বিক্রয় প্রতিনিধি। যদিও ওই সময়ের মধ্যেই গাড়ি ডেলিভারি দিতে পারেননি তিনি। এ দিকে কেম্পেগৌড়ার বন্ধুর দাবি, এর পর আর ওই শো-রুম থেকে গাড়ি কেনেননি তাঁর বন্ধু। সংশ্লিষ্ট শো-রুম কর্তৃপক্ষের তীব্র সমালোচনা শুরু হয়েছে নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Farmer Humiliation Mahindra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE