Advertisement
০২ অক্টোবর ২০২২
Junmoni Rabha

Junmoni Rabha: হবু স্বামীকে গ্রেফতার করে বাহবা পাওয়া ‘লেডি সিংঘম’ এ বার নিজেই গ্রেফতার!

ওএনজিসিতে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কয়েক জনের সঙ্গে আর্থিক প্রতারণা করার অভিযোগে ৫ মে তাঁর বাগদত্ত রানাকে গ্রেফতার করেন জুনমণি।

জুনমনি রাভা।

জুনমনি রাভা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ০৮:৪১
Share: Save:

গত মাসে প্রতারণার অভিযোগে নিজের বাগদত্তাকে গ্রেফতার করে খবরের শিরোনামে উঠে আসেন অসম পুলিশের ‘লেডি সিংঘম’ জুনমণি রাভা। হবু স্বামীর সঙ্গে জালিয়াতিতে যুক্ত থাকার অভিযোগে শনিবার গ্রেফতার হলেন তিনি নিজেই।

জুনমণি অসমের নগাঁও জেলার সাব-ইনস্পেক্টর। তাঁকে গত দু’দিন ধরে জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ। মাজুলি জেলার একটি আদালত তাঁকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে। জুনমণিকে মাজুলি জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

দুই ঠিকাদারের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়। ওই দুই ঠিকাদার পুলিশের কাছে জানান, তাঁরা জুনমণির প্রাক্তন বাগদত্তা রানা পোগাগের সঙ্গে আর্থিক চুক্তি করেছিলেন। জুনমণিই তাঁদের সঙ্গে রানার যোগাযোগ করিয়ে দিয়েছিলেন। ঠিকাদারদের অভিযোগ রানা তাঁদের টাকা নিয়ে জালিয়াতি করেন এবং এই ঘটনায় জুনমণিও সমান ভাবে যুক্ত ছিলেন। এর পরই পুলিশ জুনমণিকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে।

প্রসঙ্গত, ওএনজিসিতে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কয়েক জনের সঙ্গে আর্থিক প্রতারণা করার অভিযোগে ৫ মে রানাকে গ্রেফতার করেন জুনমণি। মাজুলিতে থাকার সময়ই জুনমণির সঙ্গে আলাপ ও প্রেম হয়েছিল রানার। রানা নিজেকে ওএনজিসির জনসংযোগ বিভাগের কর্তা হিসেবে পরিচয় দিয়েছিলেন। গত বছর ৮ অক্টোবরে ধুমধাম করে তাঁদের বাগদান পর্ব সম্পন্ন হয়। এর পর নগাঁওতে বদলি হয়ে রানার কুকীর্তির কথা জানতে পারেন বলে জুনমণি দাবি করেছিলেন। রানার ব্যাগ থেকে ওএনজিসির ভুয়ো সিল ও নথিপত্র পেয়ে তাঁকে গ্রেফতার করেন জুনমণি। রানা বর্তমানে মাজুলি জেলে বন্দি রয়েছেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.