Advertisement
০১ মে ২০২৪
Leopard

চিতাবাঘ ঘুরে বেড়াচ্ছে! ভিডিয়ো ফুটেজ ছড়িয়ে পড়ায় ভয়ে আদালতেই এলেন না আইনজীবীরা

বুধবারই আদালত চত্বরে চিতাবাঘের হানায় ১০ জন আহত হয়েছিলেন। চার ঘণ্টার চেষ্টায় সেই চিতাবাঘটিকে বাগে আনা হয়েছিল। এর পর বৃহস্পতিবার একটি ভিডিয়ো ফুটেজ ছড়িয়ে পড়ে।

Picture of Cheetah.

চিতাবাঘ ঘুরে বেড়ানোর বিষয়টি অস্বীকার করেছে বনবিভাগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ০২:২২
Share: Save:

কোর্ট চত্বরে চিতাবাঘ ঘুরে বেড়াচ্ছে! বৃহস্পতিবার এ খবর ছড়িয়ে পড়তে কাজেই এলেন না গাজিয়াবাদ জেলা আদালতের আইনজীবীরা। যদিও বাঘ ঘুরে বেড়ানোর বিষয়টি অস্বীকার করেছে বনবিভাগ।

বুধবারই আদালত চত্বরে চিতাবাঘের হানায় ১০ জন আহত হয়েছিলেন। চার ঘণ্টার চেষ্টায় সেই চিতাবাঘটিকে বাগে আনা হয়েছিল। এর পর বৃহস্পতিবার একটি ভিডিয়ো ফুটেজ ছড়িয়ে পড়ে। রটে যায়, গাজিয়াবাদ আদালতের পাশে আইএমটি কলেজে চিতাবাঘ ঘুরে বেড়াচ্ছে। এতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। ফলে আইনজীবীদের পাশাপাশি আদালতে এলেন না কেউই। যদিও বৃহস্পতিবারের বাঘ ঘুরে বেড়ানোর বিষয়টিকে অস্বীকার করেছেন বন আধিকারিক মণীশ সিংহ। তিনি বলেন, ‘‘আদালত চত্বরে কোনও চিতাবাঘ ঢোকেনি। ভিডিয়োতে যে প্রাণীটিকে দেখা যাচ্ছে সেটি একটি বিড়াল।’’

প্রাক্তন বার কাউন্সিল সভাপতি নহর সিংহ জানান, গাজিয়াবাদ বার কাউন্সিলের সঙ্গে আলোচনা করার পর সকল আইনজীবী ও কর্মীকে আদালতে আসতে বারণ করা হয়েছিল। আদালত চত্বরের প্রধান গেটও বন্ধ রাখতে বলা হয়। কাবিনগড়ের অতিরিক্ত পুলিশ কমিশনার অভিষেক শ্রীবাস্তব এই ঘটনার প্রেক্ষিতে বলেন, ‘‘বন দফতরের নিশ্চয়তা সত্ত্বেও নিরাপত্তার খাতিরে আদালত চত্বরে পর্যাপ্ত পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leopard gaziabad Court lawyers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE