Advertisement
১৯ মে ২০২৪
Lion in Gujarat Office

ভরা অফিসে ঢুকে পড়ল সিংহ! পশুরাজকে দেখে হুলস্থুল কাণ্ড গুজরাতে

বন দফতর সূত্রে খবর, গুজরাতের রাজুলাতে একটি বেসরকারি অফিসে দিনের ব্যস্ত সময়ে আচমকা ঢুকে পড়ে পশুরাজ। সকলে তখন কাজে ব্যস্ত ছিলেন।

Lion entered in a office

ব্যস্ত অফিসে ঢুকে পড়েছে সিংহ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৪
Share: Save:

হোটেলে হাতি ঘুরে বেড়াচ্ছে কিংবা বাড়িতে ঢুকে পড়েছে গন্ডার। এমন ঘটনা দিন কয়েক আগেই শোনা গিয়েছিল। কিন্তু এ বার হোটেল বা বাড়িতে নয়, গন্ডার বা হাতিও নয়! এ বার এক বেসরকারি অফিসে সটান ঢুকে পড়ল এক সিংহ। শুনে অবাক লাগলেও বাস্তবে এমন ঘটনাই ঘটেছে গুজরাতে আমরেলী জেলায়।

বন দফতর সূত্রে খবর, গুজরাতের রাজুলাতে একটি বেসরকারি অফিসে দিনের ব্যস্ত সময়ে আচমকা ঢুকে পড়ে পশুরাজ। সকলে তখন কাজে ব্যস্ত ছিলেন। কেউ টের পাননি যে, অফিসে এক নতুন ‘সহকর্মী’ এসেছে। সকলের চোখ এড়িয়ে সিঁড়ি বেয়ে উঠে দিব্যি ওই অফিসে ঢুকে পড়েছিল পশুরাজ। তাকে দেখামাত্রই হুলস্থুল পড়ে যায় গোটা অফিসে।

অফিসের এক কর্মীর দাবি, শুক্রবার তাঁরা সকলে কাজে ব্যস্ত ছিলেন। লোকালয়ে যে পশুরাজ ঢুকে পড়েছে সেটা কারও নজরে পড়েনি। শুধু তাই-ই নয়, রাস্তা পেরিয়ে অফিসে এসে ঢুকে পড়ল সেটি, তাতেও কারও নজরে পড়ল না? প্রশ্ন তুলেছেন কর্মীদের অনেকেই। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, সিংহটি অফিসের হলঘরে নির্দ্বিধায় ঘুরে বেড়াচ্ছে।

সিংহটিকে দেখার পরই বন দফতরে খবর দেওয়া হয়। বন দফতর থেকে কর্মীরা এসে অফিসে তল্লাশি চালায়। কিন্তু সিংহের কোনও হদিস পায়নি। দু’দিন আগেই এই আমরেলী জেলার একটি গ্রামে ৮টি সিংহীর একটি দল ঢুকে পড়েছিল। স্থানীয় বাসিন্দাদের দাবি, রাস্তায় সিংহ ঘুরে বেড়ানোর দৃশ্য নতুন নয়। এর আগেও দলবল শাবক নিয়ে হাইওয়ে, গ্রামে, লোকালয়ে সিংহ দেখা গিয়েছে। তবে অফিসে ঢুকে পড়ার ঘটনা এই প্রথম বলে দাবি তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lion in Gujarat Office Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE