Advertisement
১১ মে ২০২৪
flight

Viral: ওই তো আমার বাবা! পাইলটের আসনে তাকিয়ে খুদে যাত্রীর উল্লাস, ক্যামেরাবন্দি সেই মুহূর্ত

শানায়া বলে, “এটাই আমার জীবনের সবচেয়ে সেরা বিমান সফর। বাবাকে খুব ভালবাসি। বাবা-ই আমার সবচেয়ে ভাল বন্ধু।”

একই বিমানে পাইলট বাবাকে দেখে খুদের উল্লাস। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

একই বিমানে পাইলট বাবাকে দেখে খুদের উল্লাস। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২১ ১৭:১৫
Share: Save:

বাবার কাছে বিমানের অনেক গল্প শুনেছে সে। পাইলটের আসনে বসে কী ভাবে এক জায়গা থেকে অন্য জায়গায় হাজার হাজার যাত্রীকে নিয়ে উড়ে যাচ্ছে এ গল্পও বাবার মুখে তার শোনা। কিন্তু পাইলটের আসনে বসে আছে বাবা, সেই সাদা পোশাক পরে, যে পোশাকটা তার খুবই পরিচিত— চাক্ষুষ এ রকম কখনও অভিজ্ঞতা হয়নি তার।

কিন্তু সেই অভিজ্ঞতা যখন হল ছোট্ট মেয়েটির চেহারায় যে আনন্দের ঝলক দেখা গেল সেই ভিডিয়োই সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বিমানের আসনে ফাঁক দিয়ে উঁকি মারছে একটি বাচ্চা মেয়ে। হাতে বিমানের টিকিট ধরা। যাত্রীরা একে একে বিমানে উঠছেন। হঠাৎই তাঁদের মধ্যে দেখা গেল বিমানের পাইলটকে। তাঁকে দেখতেই আনন্দে ‘পাপা’ বলে চিৎকার করে উঠল মেয়েটি। পাইলটও তাঁকে দেখে হাত নাড়ালেন।

যে বাচ্চা মেয়েটির ভিডিয়ো ভাইরাল হয়েছে তার নাম শানায়া মোতিহার। তাঁর বাবা এক জন পাইলট। শানায়া এবং তাঁর মা যে বিমানে উঠেছিলেন ঘটনাচক্রে সে দিন সেই বিমানটি চালানোর দায়িত্ব পড়েছিল শানায়ার বাবার। পাইলটের আসনে বাবা, আর যাত্রীর আসনে মেয়ে! বাবাকে দেখতে পেয়েই উল্লসিত হয়ে পড়ে শানায়া।

শানায়া বলে, “এটাই আমার জীবনের সবচেয়ে সেরা বিমান সফর। বাবাকে খুব ভালবাসি। বাবা-ই আমার সবচেয়ে ভাল বন্ধু। তাঁর সঙ্গে সময় কাটাতে খুব ভাল লাগে। মা যখন বলেছিল বাবা এই বিমানেই আমাদের সঙ্গে যাবে, খুব আনন্দ হয়েছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flight Viral video Girl Pilot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE