Advertisement
১৫ জুন ২০২৪
Viral Video

‘মা আমাকে মারে’, কাঁদতে কাঁদতে শিক্ষকের কাছে খুদের অভিযোগ, রইল সেই ভিডিয়ো

শিশুটি অভিযোগ জানায়, মা তাকে মারে। শুধু তাই নয়, তাকে তাড়া করতে করতে মারে। খুদের মুখে এমন অভিযোগ শুনে স্তম্ভিত হয়ে যান শিক্ষক।

শিক্ষকের কাছে খুদের অভিযোগ। ছবি: ইনস্টাগ্রাম।

শিক্ষকের কাছে খুদের অভিযোগ। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৮:৩০
Share: Save:

ক্লাসে ঢুকেই শিক্ষক লক্ষ করেন সামনের বেঞ্চেই এক পড়ুয়া বিষণ্ণ মুখে বসে আছে। সবাই যখন খেলাধুলায় ব্যস্ত, খুদে মেয়েটিকে চুপ করে বসে থাকতে দেখে শিক্ষকের কৌতূহল হয়েছিল। তার কাছে এগিয়ে গিয়ে শিক্ষক প্রশ্ন করেন, “কী হয়েছে তোমার?”

শিক্ষকের কথায় একটু স্নেহের ছোঁয়া পেতেই আর নিজেকে সামলে রাখতে পারেনি খুদে পড়ুয়া। শিক্ষক আবার প্রশ্ন করেন, “মা কি বকেছে?” তখন কাঁদতে কাঁদতে গড় গড় করে বলতে শুরু করে সে।

শিশুটি অভিযোগ জানায়, মা তাকে মারেন। শুধু তাই নয়, তাকে তাড়া করতে করতে মারে। খুদের মুখে এমন অভিযোগ শুনে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন শিক্ষক।

‘মিমলজি’ নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ঘটনার একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। কোনও একটি প্রাথমিক স্কুলের ঘটনা। সেখানে একটি মেয়েকে প্রশ্ন করছেন শিক্ষক। তখনই সে কাঁদতে কাঁদতে মায়ের বিরুদ্ধে শিক্ষকের কাছে অভিযোগ জানাচ্ছিল। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE