Advertisement
০২ অক্টোবর ২০২২
Lucky Ali

Lucky Ali: পয়গম্বর নিয়ে লাকি আলির পোস্টে ‘জয় শ্রীরাম’ খোঁচা, না এড়িয়ে জবাব দিলেন শিল্পী

লাকি আলি ফেসবুকে কোনও বিতর্কিত মন্তব্য করেননি। তবু তাঁর পোস্ট নিয়ে চর্চা শুরু হয়। একটি ধর্মীয় মন্তব্যের পাল্টা উত্তরও দেন শিল্পী।

লাকি আলির যে পোস্ট নিয়ে বিতর্ক।

লাকি আলির যে পোস্ট নিয়ে বিতর্ক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৩:২৩
Share: Save:

ফেসবুকে পয়গম্বর সংক্রান্ত একটি পোস্ট করেছিলেন ভারতীয় পপ গায়ক লাকি আলি। লিখেছিলেন ‘আই লাভ মহম্মদ’। বাংলা অর্থে, পয়গম্বরকে ভালবাসি। পোস্টটিকে ঘিরে বিতর্ক শুরু হয়েছিল। কিন্তু তার জবাবে স্বয়ং শিল্পীর করা একটি মন্তব্য ভক্তদের তো বটেই তাঁর সমালোচকদেরও মন জয় করেছে।

ফেসবুকে লাকির ওই মন্তব্যে কোনও বিতর্কিত বক্তব্য ছিল না। যদিও তার পরও অনেকেই গায়কের পোস্টের নীচে হিন্দুদের ধর্মীয় স্লোগান লিখে দিয়ে যান। কুমন্তব্যও করেন কেউ কেউ। এর মধ্যেই ‘জয় শ্রী রাম’ লেখা একটি মন্তব্যে প্রায় হাজার খানেকের কাছাকাছি লাইক পড়ে।

বিষয়টি লক্ষ্য করে ওই মন্তব্যকারীকে জবাব দেন শিল্পীও। ‘জয় শ্রী রাম’ মন্তব্যের ঠিক নিচেই তিনি ইংরেজিতে লেখেন, ‘আপনি আমার ভাই’। দেখা যায় লাকির ওই জবাবে প্রায় তিন হাজারের কাছাকাছি ‘লাইক’ পড়েছে। জবাবের নীচে প্রশংসাও জমা হয় প্রচুর। একের পর এক আক্রমণাত্মক মন্তব্য দেখেও যে লাকি বিতর্ক এড়িয়ে না গিয়ে ঠান্ডা মাথায় জবাব দিয়েছেন, তারও প্রশংসা করেছেন অনেকে।

প্রসঙ্গত বিজেপি কর্মী নুপূর শর্মার পয়গম্বর নিয়ে বিতর্কিত মন্তব্যের পরই বিষয়টি আলোচনার কেন্দ্রে উঠে এসেছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.