Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Stray Dogs attack

মহিলাকে ছিঁড়েখুঁড়ে খেল পথকুকুরেরা, সাতসকালে সারমেয়দের হামলায় মৃত্যু!

মৃতার এক আত্মীয়ের দাবি, শনিবার সকাল ৭টা নাগাদ বাড়ির কাছেই একটি মাঠের দিকে যাচ্ছিলেন মহিলা। প্রত্যক্ষদর্শীদের দাবি, মহিলাকে মাটিতে ফেলে তাঁর মাংস খুবলে খাচ্ছিল পথকুকুরেরা।

Representational Image of stray dogs

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মহিলাকে মাটিতে ফেলে ছিঁড়েখুঁড়ে খাচ্ছিল সারমেয়রা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ২১:৩১
Share: Save:

সাতসকালে মাঠে যাওয়ার পথে এক দল পথকুকুরের কামড়ে মৃত্যু হল মধ্যপ্রদেশের এক মাঝবয়সি মহিলার। প্রত্যক্ষদর্শীদের দাবি, মহিলাকে মাটিতে ফেলে তাঁর মাংস খুবলে খাচ্ছিল পথকুকুরেরা। এক দল কুকুরের কামড়েই যে মহিলার মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের রিপোর্টে তা জানা গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ আধিকারিকেরা জানিয়েছেন, ৫৫ বছরের ওই মহিলা মধ্যপ্রদেশের সিবনী জেলার মুন্দরাই গ্রামের বাসিন্দা ছিলেন। মৃতার এক আত্মীয়ের দাবি, শনিবার সকাল ৭টা নাগাদ বাড়ির কাছেই একটি মাঠের দিকে যাচ্ছিলেন মহিলা। সেখানেই একটি গাছের নীচে তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে এক দল পথকুকুর। আশপাশের লোকজন জানিয়েছেন, মহিলাকে মাটিতে ফেলে ছিঁড়েখুঁড়ে খাচ্ছিল সারমেয়রা। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তাঁরা। বন দফতরকেও কান্‌হীওয়াড়া থানা এলাকার এই ঘটনার কথা জানানো হয়েছে।

কুকুরের হামলায় মহিলার মৃত্যুর কথা স্বীকার করেছেন কান্‌হীওয়াড়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক মুনিশ সিংহ বৈস। সংবাদ সংস্থা পিটিআইয়ের কাছে তিনি বলেন, ‘‘ময়নাতদন্তে মৃতার দেহে পশুদের কামড়ের গভীর ক্ষত পাওয়া গিয়েছে। কুকুরের কামড়েই হয়তো মহিলার মৃত্যু হয়েছে। এ ছাড়া তাঁর দেহে অন্য কোনও ক্ষতের চিহ্ন মেলেনি।’’ যদিও ফরেন্সিক বিশেষজ্ঞদের দিয়ে মৃতার দেহ পরীক্ষা করানোর পরেই গোটা বিষয়টি স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stray Dogs Stray Dogs attack Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE