Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Viral: শিঙাড়ার বেশি দাম নিয়ে আপত্তি, মধ্যপ্রদেশে গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যা যুবকের

সংবাদ সংস্থা
ভোপাল ২৮ জুলাই ২০২১ ১৩:৫৭

দোকানে গিয়ে শিঙাড়ার দাম শুনে চমকে গিয়েছিলেন মধ্যপ্রদেশের অনুপপুরের এক যুবক। তা নিয়েই দোকানির সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। বচসার সময় ওই দোকানি এবং এক পুলিশকর্মী তাঁর গায়ে আগুন লাগিয়েছিল অভিযোগ করেছেন ওই যুবক। হাসপাতালে দু’দিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যুও হয়েছে তাঁর। যদিও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই যুবক নিজের গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যা করেছেন।

জানা গিয়েছে, ওই যুবকের নাম বাজরু জয়সওয়াল (৩০)। অমরকন্টক থানার অন্তর্গত বান্ধা গ্রামের বাসিন্দা তিনি। সম্প্রতি বন্ধুদের সঙ্গে তিনি শিঙাড়া কিনতে গিয়েছিলেন কাঞ্চন সাহু নামের এক মহিলার দোকানে। দু’টি শিঙাড়া কেনার পর তাঁর কাছে ২০ টাকা চেয়েছিলেন দোকানি। শেষবার সাড়ে সাত টাকা দিয়ে শিঙাড়া কেনার কথা জানান তিনি। তখন দোকানি জানান কাঁচামালের দাম বাড়ার জন্য শিঙাড়ার দাম বাড়িয়েছেন তিনি।

এর পরই দোকানির সঙ্গে বচসা শুরু হয় ওই যুবকের। নেটমাধ্যমে ভিডিয়োতে বাজরু অভিযোগ করেছেন ওই দোকানি তাঁর গায়ে আগুন লাগিয়েছেন। এক পুলিশকর্মীর বিরুদ্ধে মারধরেরও অভিযোগ এনেছেন তিনি। যদিও মহকুমা পুলিশ আধিকারিক আশিস ভাণ্ডারে ঘটনা নিয়ে বলেছেন, ‘‘প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বাজরু নিজের গায়েই পেট্রল ঢেলে আগুন লাগিয়েছিল। হাসপাতালে মৃত্যু হয় তাঁর। আমরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছি।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement