Advertisement
০২ মে ২০২৪
Crime

বিমানসেবিকাদের হেনস্থার অভিযোগ ইন্ডিগোর উড়ানে, বেঙ্গালুরুতে গ্রেফতার প্রৌঢ়

মালে-বেঙ্গালুরু ইন্ডিগোর উড়ানে বিমানসেবিকাদের হেনস্থার অভিযোগে মলদ্বীপের এক যাত্রীকে গ্রেফতার করা হল। তাঁকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

representative photo of arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৪:৩৯
Share: Save:

বিমানের মধ্যে আবার হেনস্থার অভিযোগ। মালে-বেঙ্গালুরু ইন্ডিগোর উড়ানে বিমানসেবিকাদের হেনস্থার অভিযোগে মলদ্বীপের এক যাত্রীকে গ্রেফতার করা হল। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, ধৃত ৫১ বছরের ওই প্রৌঢ়ের নাম আক্রম আহমেদ। বেঙ্গালুরুর ডিসিপি (উত্তর-পূর্ব) লক্ষ্মীপ্রসাদ জানিয়েছেন, বিমানসেবিকাদের সঙ্গে অশালীন আচরণ করেছেন ওই প্রৌঢ়।

শুক্রবার ইন্ডিগোর ৬ই ১১২৮ বিমানে এই ঘটনা ঘটে। মালে থেকে বেঙ্গালুরুর দিকে যাচ্ছিল বিমানটি। সে দিন বিকেল পৌনে ৪টে নাগাদ মালে থেকে টেক অফ করে উড়ান। অভিযোগ, তার পরেই মদ্যপানের জন্য এক বিমানসেবিকাকে ডেকেছিলেন ধৃত প্রৌঢ়। মদ পরিবেশনের সময় বিমান সেবিকাকে হেনস্থা করেন বলে অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সেই সময় বাধা দিতে গিলে বাকি বিমানসেবিকাদেরও হেনস্থা করা হয় বলে অভিযোগ। বেঙ্গালুরুতে বিমান অবতরণের পরেই ওই প্রৌঢ়কে নিরাপত্তাকর্মীদের হাতে তুলে দেওয়া হয়। তাঁকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

বিমানে হেনস্থার অভিযোগ নতুন নয়। কিছু দিন আগে দিল্লি-মুম্বই বিমানে এক মহিলা চিকিৎসককে হেনস্থা করার অভিযোগে এক অধ্যাপককে গ্রেফতার করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime IndiGo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE