Advertisement
০২ মে ২০২৪
Crime

পোষ্য কুকুরকে নিয়ে বিবাদ, স্ত্রী, দুই সন্তানকে খুন করে নিজেকে শেষ করলেন যুবক

ঘটনাটি মধ্যপ্রদেশের উজ্জয়িনীর। পুলিশের দাবি, গোলমালের সময় মত্ত অবস্থায় ছিলেন ওই যুবক। রবিবার ভোরে দেহগুলি উদ্ধার করে পুলিশ।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৮:৪২
Share: Save:

পোষ্য কুকুরকে নিয়ে বিবাদের জেরে স্ত্রী এবং দুই সন্তানকে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। খুনের পর ওই যুবক আত্মঘাতী হন। রবিবার মধ্যপ্রদেশের উজ্জয়িনীর ঘটনা।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম দিলীপ পওয়ার (৪৫)। রবিবার রাত ১টায় গোলমালের সূত্রপাত। রাত ১টায় পোষ্য কুকুরকে মারছিলেন দিলীপ। তা দেখে বাধা দেন তাঁর স্ত্রী গঙ্গা (৪০), পুত্র যোগেন্দ্র (১৪) এবং কন্যা নেহা (১৭)। অভিযোগ, তার পরই রেগে গিয়ে তরোয়াল গিয়ে স্ত্রী এবং সন্তানদের খুন করেন দিলীপ। তাঁর আরও দুই পুত্র প্রাণ বাঁচাতে বাড়ি ছেড়ে পালান।

তদন্তকারীদের দাবি, তার পর ধারালো অস্ত্র দিয়ে নিজেকে শেষ করেন দিলীপ। ঘটনার সময় দিলীপ মত্ত অবস্থায় ছিলেন বলে দাবি পুলিশের। কয়েক মাস ধরে বেকার ছিলেন দিলীপ। এর জেরে তিনি হতাশায় ভুগছিলেন বলে দাবি। রবিবার ভোর ৫টায় খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থলে যায় ফরেন্সিক দলও।

সম্প্রতি মধ্যপ্রদেশেই পোষ্য কুকুরকে নিয়ে বিবাদের জেরে দু’জনকে খুনের অভিযোগ উঠেছে তাঁদের প্রতিবেশীর বিরুদ্ধে। ইনদওরের ওই ঘটনায় আরও আট জন জখম হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Madhya Pradesh police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE