Advertisement
২১ মে ২০২৪
Crime

বিহারে আবার খুন! শিক্ষককে গুলি করে মারলেন দুষ্কৃতীরা

পুলিশ সূত্রে খবর, নিহত ৭০ বছরের বৃদ্ধ জওহর চৌধরি। তিনি ফতেহা গ্রামের বাসিন্দা। প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন তিনি। সেই সময়ই হামলা চালানো হয় বলে অভিযোগ।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৮:১১
Share: Save:

বিহারে আবার দুষ্কৃতী দৌরাত্ম্য! এক অবসরপ্রাপ্ত শিক্ষককে গুলি করে খুনের অভিযোগ উঠল সে রাজ্যে। বেগুসরাইয়ে প্রাতর্ভ্রমণের সময় ওই শিক্ষককে লক্ষ্য করে তিন আততায়ী গুলি চালান বলে অভিযোগ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। এক সাংবাদিককে খুন করার অভিযোগ উঠেছে শনিবার। তার পর আরও এক খুনের ঘটনা ঘটল বিহারে।

পুলিশ সূত্রে খবর, নিহত ৭০ বছরের বৃদ্ধ জওহর চৌধরি। তিনি ফতেহা গ্রামের বাসিন্দা। ফতেহা স্টেশনের দিকে সকালে হাঁটতে বেরিয়েছিলেন ওই বৃদ্ধ। অভিযোগ, সেই সময়ই তিন দুষ্কৃতী বাইকে করে এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালান। দুষ্কৃতীদের মুখ কাপড়ে ঢাকা ছিল বলে দাবি।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে ওই বৃদ্ধের পুত্র খুন হয়েছিলেন। সেই ঘটনার প্রত্যক্ষদর্শী ছিলেন তিনি। জমি সংক্রান্ত বিবাদের কারণে বৃদ্ধকে খুন করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিক অনুমান পুলিশের। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

সম্প্রতি বিহারের আরারিয়া জেলার রানিগঞ্জে এক সাংবাদিককে গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ। শনিবার এই ঘটনা প্রকাশ্যে আসে। তার পর এ বার এক বৃদ্ধকে গুলি করে খুনের অভিযোগ উঠল বিহারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE