Advertisement
০৭ মে ২০২৪
Murder

স্ত্রীর সম্পর্কে কটূক্তি, প্রতিবেশীকে পিটিয়ে খুন বেঙ্গালুরুতে

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সুরেশ। তাঁর স্ত্রীর সম্পর্কে প্রতিবেশী মণিকান্ত কটূ মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। সুরেশের স্ত্রীকে তাঁর বাড়িতে পাঠাতে বলেছিলেন মণিকান্ত।

Murder in Bengaluru

নেশার ঘোরে প্রতিবেশীর স্ত্রী সম্পর্কে কটূক্তি করায় খুন এক ব্যক্তি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৮:২৫
Share: Save:

স্ত্রীর সম্পর্কে কটূক্তি করেছিলেন প্রতিবেশী। তার জেরেই তাঁকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। রবিবার ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর সিদ্দাপুরায়।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সুরেশ। তাঁর স্ত্রীর সম্পর্কে প্রতিবেশী মণিকান্ত কটূ মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। সুরেশের স্ত্রীকে তাঁর বাড়িতে পাঠাতে বলেছিলেন মণিকান্ত। আর সেটা শুনেই মেজাজ হারিয়ে ফেলেন সুরেশ। এর পরই লাঠি দিয়ে মণিকান্তের মাথায় আঘাত করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

পুলিশ জানিয়েছে, দু’জনে এক সঙ্গে বসে মদ্যপান করছিলেন। মদের নেশায় কটূ মন্তব্য করেছিলেন মণিকান্ত। তখনই এই ঘটনা ঘটে। মণিকান্তের মৃত্যু হয়েছে বুঝতে পেরেই তাঁর বাড়িতে যান সুরেশ। পরিবারের সদস্যদের জানান, মণিকান্ত মদ্যপান করে তাঁর বাড়িতে পড়ে আছেন। এ কথা শুনেই পরিবারের সদস্যরা সুরেশের বাড়ি থেকে মণিকান্তকে আনতে গিয়েছিলেন। তাঁরা গিয়ে দেখেন, মণিকান্ত অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। তাঁর নাক দিয়ে রক্ত গড়াচ্ছে। এর পরই তাঁকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা জানিয়ে দেন মণিকান্তের অনেক ক্ষণ আগেই মৃত্যু হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পুলিশ জানিয়েছে, মণিকান্তের মাথায় আঘাতের চিহ্ন মিলেছে। এর পরই সন্দেহের তির যায় সুরেশের দিকে। সুরেশকে আটক জেরা জিজ্ঞাসাবাদ করতেই আসল ঘটনা প্রকাশ্যে আসে। তার পরই সুরেশকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE