Advertisement
১১ মে ২০২৪
Murder

মঙ্গলবার মাংস রান্না নিয়ে স্বামী-স্ত্রীর মারামারি, বাধা দিতে গিয়ে খুন পড়শি

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার মাংস রান্নায় আপত্তি জানিয়েছিলেন অভিযুক্ত পাপ্পু আবিরওয়াড়ের স্ত্রী। কিন্তু পাপ্পু গোঁ ধরে বসেছিলেন।

স্বামী-স্ত্রীর ঝামেলা থামাতে গিয়ে খুন পড়শি। প্রতীকী ছবি।

স্বামী-স্ত্রীর ঝামেলা থামাতে গিয়ে খুন পড়শি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৫:৪০
Share: Save:

মাংস রান্না নিয়ে স্বামী-স্ত্রীর ঝামেলা ঠেকাতে গিয়ে খুন হলেন এক যুবক। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে। নিহত যুবকের নাম বিল্লু।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার মাংস রান্নায় আপত্তি জানিয়েছিলেন অভিযুক্ত পাপ্পু আবিরওয়াড়ের স্ত্রী। কিন্তু পাপ্পু গোঁ ধরে বসেন। স্ত্রীকে জানিয়ে দেন, মঙ্গল-শনিবার আমিষ, নিরামিষের তিনি ধার ধারেন না। অতএব মাংস তিনি রান্না করবেনই। স্বামীর এই জেদ শুনে স্ত্রীও বেঁকে বসেন। ফলে দু’জনের কথা কাটাকাটি থেকে হাতাহাতি শুরু হয়।

অনেক ক্ষণ ধরেই চেঁচামেচি শুনতে পেয়েছিলেন প্রতিবেশী বিল্লু। সেই ঝামেলা থামাতে পাপ্পুর বাড়িতে ছুটে গিয়েছিলেন তিনি। দু’জনকে শান্ত করে বাড়ি ফিরে আসেন। কিন্তু বিল্লুর এই কাজে ক্ষুব্ধ হয়েছিলেন পাপ্পু।

বিল্লু বাড়ি ফিরে যেতেই তাঁর বাড়িতে চড়াও হন পাপ্পু। অভিযোগ, বিল্লুকে ঘর থেকে টেনে বার করে বেধড়ক মারধর করেন। আর তাতেই মৃত্যু হয় বিল্লুর। পাপ্পুর স্ত্রীর অভিযোগের ভিত্তিতে এক মামলা রুজু করে পুলিশ। মঙ্গলবার রাতেই পাপ্পুকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Mutton Bhopal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE