Advertisement
০২ মে ২০২৪
Crime News

স্কুলের বন্ধুর সঙ্গে প্রেম, কিশোরীকে জোর করে কীটনাশক খাইয়ে দিলেন বাবা!

১৪ বছরের কিশোরী তার স্কুলের এক বন্ধুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল। তার বাবা সে কথা জানতে পেরে ক্ষুব্ধ হন এবং কন্যাকে মারধর করেন। জোর করে কীটনাশক খাইয়ে দেওয়া হয়।

An image representing arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম (কেরল) শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৬:২৩
Share: Save:

কিশোরীকে জোর করে কীটনাশক খাওয়ানোর অভিযোগ উঠল খোদ বাবার বিরুদ্ধে। কন্যাকে তিনি মারধর করেছেন বলেও অভিযোগ। গুরুতর জখম অবস্থায় কিশোরী হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে।

ঘটনাটি কেরলের। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ১৪ বছরের ওই কিশোরী তার স্কুলের এক বন্ধুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল। গত রবিবার, ২৯ অক্টোবর সে কথা জানতে পারেন কিশোরীর বাবা। তিনি কন্যার উপর ক্ষুব্ধ হন এবং তাঁকে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলেন। কিন্তু কিশোরীও জেদ করে জানায়, বন্ধুর সঙ্গে সম্পর্ক সে নষ্ট করবে না। এর পরেই অভিযুক্ত কন্যাকে মারধর করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লোহার রড দিয়ে কিশোরীকে মারধর করা হয়। তার পর জোর করে খাইয়ে দেওয়া হয় বিষাক্ত কীটনাশক। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতাল থেকেই পুলিশকে গোটা বিষয়টি জানানো হয়েছে। তার পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

হাসপাতাল সূত্রে খবর, কিশোরীর অবস্থা এখনও আশঙ্কাজনক। পুলিশ জানিয়েছে, নিগৃহীতা কিশোরীর বাবার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, খুনের চেষ্টা-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News harassment arrest pesticides
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE