Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rajasthan

কিশোরীর সঙ্গে দেখা করতে গিয়ে ধরা পড়লেন যুবক, গাছে বেঁধে মারধরের পর খাওয়ানো হল প্রস্রাবও!

রবিবার রাতে ঘটনাটি ঘটেছে রাজস্থানের জালোর জেলার একটি গ্রামে। পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে কিশোরীর সঙ্গে গ্রামে দেখা করতে যেতেই কয়েক জন গ্রামবাসী যুবককে ঘিরে ধরেন।

Man allegedly beaten for meeting a girl

কিশোরীর সঙ্গে দেখা করতে গিয়ে গ্রামবাসীদের হাতে মার খেলেন যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জোধপুর শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৫
Share: Save:

এক কিশোরীর সঙ্গে দেখা করতে এসে গ্রামবাসীদের হাতে বেধড়ক মার খেলেন এক যুবক। অভিযোগ, তাঁকে প্রথমে গাছে বাঁধা হয়, মারধরের পর জোর করে প্রস্রাব খাওয়ানো হয়। এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই পুলিশ ৬ জনকে আটক করেছে।

রবিবার রাতে ঘটনাটি ঘটেছে রাজস্থানের জালোর জেলার একটি গ্রামে। পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে কিশোরীর সঙ্গে গ্রামে দেখা করতে যেতেই কয়েক জন গ্রামবাসী যুবককে ঘিরে ধরেন। তাঁদের মধ্যে কিশোরীর পরিবারের কয়েক জন সদস্যও ছিলেন। কেন গ্রামে ঢুকেছেন এই প্রশ্ন তুলে প্রথমে তাঁকে মারধর করেন গ্রামবাসীরা। তার পর গাছে বেঁধে রাখেন।

মারধরের খবর যুবকের পরিবারের কাছে পৌঁছতে তাঁরা ওই গ্রামে ছুটে আসেন। গ্রামবাসীদের কাছে তাঁরা অনুরোধ করেন যুবককে ছেড়ে দেওয়ার জন্য। অভিযোগ, যুবককে তাঁর পরিবারের সামনেই মারধর করে শাসানো হয়। শুধু তাই-ই নয়, তাঁকে ছেড়ে দেওয়ার আগে জোর করে মুখে প্রস্রাব ঢেলে দেওয়া হয়।

জালোরের পুলিশ সুপার হর্ষবর্ধন আগরওয়াল জানিয়েছেন, এক যুবককে মারধরের ঘটনার ভিডিয়ো পুলিশের হাতে পৌঁছতেই ঘটনাস্থলে যায় তারা। পুলিশ সুপারের কথায়, “এই ঘটনায় কেউ এফআইআর দায়ের করতে এগিয়ে আসেননি। আমরা আক্রান্ত যুবক এবং তাঁর পরিবারকে চিহ্নিত করি। তাঁদের কাছ থেকে অভিযোগ জমা নেওয়া হয়েছে।” পুলিশ সুপার জানিয়েছেন, এই ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, কিশোরী ওই যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করেছে। কিশোরীর জবানবন্দি নেওয়ার পর পরবর্তী পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE