Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Crime

মদ নিয়ে গোলমালের জের, বন্ধুকে খুন করে পুলিশি জালে ধরা পড়লেন যুবক

পার্টিতে মদ পরিবেশন নিয়ে ঝামেলার জেরে বন্ধুকে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বন্ধুকে খুনের অভিযোগে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বন্ধুকে খুনের অভিযোগে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ২০:৪৩
Share: Save:

পার্টিতে মদ পরিবেশন করা নিয়ে গোলমালের জেরে বন্ধুকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের অজমেঢ়ে। এই ঘটনায় গত শুক্রবার অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, নিহত ব্যক্তির নাম মদন কাথাট (৪৫)। তাঁর সঙ্গে ২৬ বছর বয়সি রাজকরণের বন্ধুত্ব ছিল। দু’জনে মিলে পার্টি করছিলেন। পার্টি চলাকালীন মদ বিতরণ নিয়ে তাঁদের মধ্যে গোলমাল বাধে। তার জেরেই ওই ব্যক্তিকে তাঁর বন্ধু খুন করেন বলে অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৯ নভেম্বর বৈশালী নগর এলাকা থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়। তাঁর দেহ শণাক্ত করার পর খবর দেওয়া হয় পরিবারকে। এর পর অভিযুক্ত ব্যক্তির ছেলে পুলিশে অভিযোগ দায়ের করেন। এর পরই তদন্ত শুরু করে পুলিশ।

যে এলাকায় তাঁরা পার্টি করছিলেন, সেখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সিসিটিভিতে রাজকরণকে নিহত ব্যক্তির সঙ্গে দেখা যায়। এর পরই ওই যুবককে পাকড়াও করে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করার পরই বন্ধুত্বের বিষয়টি জানা যায় বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Liquor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE