Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pak Spy

আইএসআইয়ের হয়ে চরবৃত্তি ভারতে বসেই! ধৃত গুজরাতের যুবক

পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআইয়ের হয়ে কাজ করার অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। সুরত থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

পাকিস্তানের হয়ে গুপ্তচরবৃত্তির অভিযোগে সুরত থেকে এক যুবককে গ্রেফতার করল গুজরাত পুলিশ।

পাকিস্তানের হয়ে গুপ্তচরবৃত্তির অভিযোগে সুরত থেকে এক যুবককে গ্রেফতার করল গুজরাত পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
সুরত শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ২০:১৮
Share: Save:

পাকিস্তানের হয়ে গুপ্তচরবৃত্তির অভিযোগে এক যুবককে গ্রেফতার করল গুজরাত পুলিশ। মঙ্গলবার সুরত থেকে ৩৩ বছর বয়সি ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর।

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে দীপক কিশোর ভাই সালুঙ্খে নামে ওই যুবককে গ্রেফতার করে ক্রাইম ব্রাঞ্চ। ধৃত যুবক সুরতের ভুবনেশ্বরী নগর এলাকার বাসিন্দা। এলাকায় একটি দোকান রয়েছে তাঁর।

পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই-এর হয়ে কাজ করতেন বলে অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় তদন্তের জন্য ধৃত যুবককে গুজরাত পুলিশের ‘স্পেশাল অপারেশনস গ্রুপ’(এসওজি)-এর হাতে তুলে দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, টাকার বিনিময়ে ভারতীয় নাগরিক ও আধিকারিকদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করতেন ওই যুবক। হামিদ ও কাশিফ নামে পাকিস্তানের দুই ‘হ্যান্ডলার’-এর সঙ্গে ধৃতের নিয়মিত যোগাযোগ ছিল। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pak Spy ISI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE