Advertisement
১৭ মে ২০২৪
Elephant Tusk

১৫ লক্ষ টাকায় হাতির দাঁত বিক্রি করতে গিয়ে পুলিশের জালে যুবক

হাতির দাঁত বিক্রির অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হল। এক পাচারকারীর কাছ থেকে হাতির দাঁতটি যুবক কিনেছিলেন বলে জানিয়েছেন পুলিশ।

representative photo of elephant tusk

হাতির দাঁত বিক্রি করতে গিয়ে গ্রেফতার যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৪:০৯
Share: Save:

হাতির দাঁত বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন এক যুবক। উদ্ধার করা হয়েছে হাতির দাঁত। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের মালাকপেট এলাকার মহম্মদনগরে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার এক ব্যক্তির কাছে হাতির দাঁত বিক্রি করছিলেন ৪০ বছরের এক যুবক। সেই সময় তাঁকে পাকড়াও করে পুলিশের টাস্ক ফোর্স। ধৃত যুবকের নাম মহম্মদ রেহান ওরফে দীপক থাপা। তিনি নেপালের বাসিন্দা। তবে তিনি থাকেন রহমতনগর এলাকায়।

তাঁর একটি দোকান রয়েছে। ওই যুবককে জেরা করে হাতির দাঁত নিয়ে তথ্য পেয়েছে পুলিশ। হাতির দাঁত পাচারের সঙ্গে ওই যুবক যুক্ত ছিলেন বলে জানতে পেরেছেন তদন্তকারীরা।

জেরায় রেহান জানিয়েছেন যে, মুম্বইয়ে মির্জা সাকিব বাগ নামে এক পাচারকারীর সঙ্গে তাঁর যোগাযোগ ছিল। তাঁর কাছ থেকেই হাতির দাঁত কিনেছিলেন রেহান। কত টাকায় তিনি হাতির দাঁত কিনেছিলেন, তা অবশ্য জানা যায়নি। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই হাতির দাঁত ১৫ লক্ষ টাকায় বিক্রি করতে চেয়েছিলেন রেহান। সেই সময়ই পুলিশের কাছে ধরা পড়েন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elephant elephant tusk Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE