Advertisement
১৭ মে ২০২৪
Kerala Crime

‘যৌতুক হিসাবে সাদা মারুতি আর কালো বউ’, স্ত্রীকে খুনের আট বছর পর গ্রেফতার যুবক

বিয়ের সাত মাসের মধ্যে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠেছিল যুবকের বিরুদ্ধে। খুনের আট বছর পর অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিশ।

representative photo of arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কোল্লাম শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১২:৫৭
Share: Save:

গায়ের রং নিয়ে স্ত্রীকে হেনস্থা করতেন! বিয়ের সাত মাসের মধ্যে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠেছিল যুবকের বিরুদ্ধে। খুনের আট বছর পর অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি কেরলের কোল্লাম জেলার। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, বিয়েতে যৌতুক হিসাবে সাদা রঙের মারুতি গাড়ি পেয়েছিলেন আব্দুল শাহিব নামে ওই যুবক। তাঁর স্ত্রীর গায়ের রং কালো ছিল। এই নিয়ে স্ত্রীর উপর ওই যুবক নির্যাতন চালাতেন বলে অভিযোগ। বিয়ের সাত মাসের মধ্যে স্ত্রীকে খুন করার ছক কষেন তিনি। কোল্লাম পুলিশ সূত্রে খবর, ওই যুবক বিদ্রুপ করে বলতেন, ‘‘বিয়েতে সাদা রঙের মারুতি পেয়েছি আর কালো রঙের বউ।’’

২০১৫ সালের ১৭ জুন মাছ কিনতে স্ত্রীকে সঙ্গে নিয়ে বেরিয়েছিলেন যুবক। তার পর একটি লেকের ধারে স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন ওই যুবক। অভিযোগ, ওই লেকেই স্ত্রীকে ধাক্কা মেরে ফেলে দেন তিনি। পরে স্থানীয়রা যুবকের স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় তিন দিন পর তাঁর মৃত্যু হয়। যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মহিলার পরিবারের সদস্যেরা। সেই ঘটনার তদন্তে নেমে ওই যুবককে গ্রেফতার করল কোল্লাম ক্রাইম ব্রাঞ্চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE