Advertisement
০৬ মে ২০২৪
Crime

দিল্লির রাস্তায় যুবককে লাথি-ঘুষি, মারা হল পাথর দিয়ে, দাঁড়িয়ে দেখলেন পথচারীরা!

ডেপুটি পুলিশ কমিশনার জীতেন্দ্র মীণা জানিয়েছেন, কী কারণে এই হামলা তা জানার চেষ্টা চলছে। ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

দিল্লির রাস্তায় যুবককে মারধর। ছবি: সংগৃহীত।

দিল্লির রাস্তায় যুবককে মারধর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৮
Share: Save:

দিল্লির রাস্তায় এক যুবককে তাড়া করে পাথর দিয়ে মারা হল। পথচারীরা দাঁড়িয়ে দেখলেন সেই দৃশ্য। কিন্তু তাঁকে বাঁচাতে এগিয়ে এলেন না কেউই। রাজধানীর আদর্শ নগরের ঘটনা।

পুলিশ জানিয়েছে, রাস্তা দিয়ে এক যুবক জোরে ছুটছিলেন, আর তাঁকে ধরার জন্য পিছু পিছু দৌড়চ্ছিলেন আরও দু’জন। তাঁদের এক জনের হাতে ছিল ধারালো অস্ত্র। বেশ কিছু দূর ছোটার পর পড়ে যান ওই যুবক। তখন তাঁকে ধরে ফেলেন হামলাকারীরা। সামনেই ছিল একটি স্কুল। ঘটনাটি যখন ঘটছিল সেই সময় আবার স্কুল ছুটি হয়েছিল। স্বাভাবিক ভাবেই ভিড়ও ছিল সেখানে।

আচমকাই এক যুবককে দু’জন রাস্তায় ফেলে মারধর করছেন দেখে সকলে হতচকিত হয়ে যান। যুবককে প্রথমে একের পর এক লাথি মারা হয়। তার পর মুখ লক্ষ্য করে ঘুষি। হামলা প্রতিরোধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছিলেন ওই যুবক। হামলাকারীদের এক জন তার মধ্যেই ছুরি দিয়ে যুবককে কোপানোর চেষ্টা করতেই তাঁরই সঙ্গী বাধা দেন। হাতের সামনে তখন পাথর পেয়ে সেটি দিয়েই যুবকের মাথায়, মুখে, গায়ে একের পর এক আঘাত করা হয়। এই ঘটনা যখন ঘটছিল, স্কুলের সামনে দাঁড়িয়ে থাকা লোকজন সেই দৃশ্য দেখছিলেন। কিন্তু যুবককে সাহায্য করার জন্য কিংবা হামলাকারীদের সরিয়ে দেওয়ার কেউ চেষ্টা করেননি বলে স্থানীয়দের কয়েক জন জানিয়েছেন পুলিশকে।

স্থানীয়রাই তার পর পুলিশে খবর দেন। পুলিশ এসে আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। ডেপুটি পুলিশ কমিশনার জীতেন্দ্র মীণা জানিয়েছেন, কী কারণে এই হামলা তা জানার চেষ্টা চলছে। ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE