Advertisement
০২ মে ২০২৪
Threat call

হেল্পলাইনে ফোন করে মোদী, আদিত্যনাথকে খুনের হুমকি মত্তের, আটক করল গোরক্ষপুরের পুলিশ

রবিবার রাতে সরকারি হেল্পলাইনে ফোন করে নিজেকে অরুণ কুমার বলে পরিচয় দেন এক ব্যক্তি। তিনি জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথকে খুন করা হবে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গোরক্ষপুর শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১০:৩১
Share: Save:

গভীর রাতে সরকারি হেল্পলাইনে ফোন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে। উত্তরপ্রদেশের গোরক্ষপুরের পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি মত্ত অবস্থায় এই কাণ্ড ঘটান।

গোরক্ষপুরের ভুজাউলি কলোনির বাসিন্দা ৪৫ বছরের অরুণ কুমার। রবিবার গভীর রাতে ফোন করেন তিনি সরকারি হেল্পলাইন ১১২-তে। সেখানে তিনি বলেন, মোদী এবং আদিত্যনাথকে খুন করবেন। এ খবর জানিয়েছেন, দেওরিয়া কোতয়ালির এসএইচও ডিকে মিশ্র। ফোনে এমন হুমকি পাওয়ার পরেই প্রশাসনে তোলপাড় পড়ে যায়। যে নম্বর থেকে ওই ব্যক্তি ফোন করেছিলেন, তা চিহ্নিত করা হয়। দেখা যায় মোবাইল নম্বরটি জেলার হারপুর বুধাত এলাকার দেবরাদ গ্রামে সঞ্জয় কুমারের নামে নথিভুক্ত। সেই সূত্র ধরে সোমবার সকালে সঞ্জয়কে আটক করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, রবিবার গভীর রাতে মত্ত অবস্থায় সঞ্জয়ই অরুণ কুমার নাম নিয়ে ফোন করে দেশের প্রধানমন্ত্রী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি দেন। সঞ্জয়কে আরও জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। দেখা হচ্ছে, কেবলই মত্ত অবস্থায় ফোন করেছিলেন সঞ্জয় না কি এর পিছনে ছিল অন্য কোনও উদ্দেশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Threat call PM Narendra Modi Yogi Adityanath
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE