Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral Video

ট্রেনের দরজায় ঝুলতে গিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা! ছিটকে পড়ে মৃত্যু যুবকের, ভাইরাল ভয়াবহ ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, চলন্ত ট্রেনের দরজা থেকে বাইরের দিকে ঝুলে আছেন এক যুবক। তাঁর হাত আর পা ছাড়া সারা শরীর ট্রেনের বাইরেই ছিল। কেরামতি দেখাতে গিয়ে ছিটকে পড়ে যান তিনি।

ট্রেন থেকে ছিটকে পড়ে মৃত্যু।

ট্রেন থেকে ছিটকে পড়ে মৃত্যু। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
লুধিয়ানা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৪:৪৬
Share: Save:

চলন্ত ট্রেনের দরজা ধরে ঝুলে কেরামতি দেখাতে গিয়ে মৃত্যু হল এক যুবকের। রেললাইনের ধারে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে ট্রেন থেকে ছিটকে পড়ে গিয়েছেন তিনি। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, দুরন্ত গতিতে ছুটছে ট্রেন। তার দরজা থেকে বাইরের দিকে ঝুলে আছেন এক যুবক। অভিযোগ, ট্রেনের দরজায় কেরামতি দেখাচ্ছিলেন তিনি। তাঁর হাত আর পা ছাড়া সারা শরীর ট্রেনের বাইরেই ছিল। হঠাৎ একটি বিদ্যুতের খুঁটিতে সজোরে ধাক্কা খায় তাঁর মাথা। যুবক ছিটকে পড়ে যান ট্রেন থেকে।

কয়েক সেকেন্ডের এই ভিডিয়ো সমাজমাধ্যমে আতঙ্ক ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের লুধিয়ানা জেলার খন্নায়। রেলপুলিশ জানিয়েছে, গত ৬ অক্টোবর মালওয়া এক্সপ্রেস ট্রেনে কেরামতি দেখাতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছিলেন তাঁরা। মৃত যুবকের পরিচয় জানা যায়নি। প্রথমে মনে করা হয়েছিল ট্রেনের দরজায় যুবক বসে ছিলেন। অসাবধানতায় পড়ে গিয়েছেন। কিন্তু পরে ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। সেখানে দেখা যায়, আসলে কী ঘটেছিল।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের মোবাইল ফোন বা অন্য কোনও তথ্য পাওয়া যায়নি। তাই তার পরিচয়ও জানতে পারেনি পুলিশ। যুবকের বয়স ত্রিশের নীচে বলে অনুমান করছে তারা। যিনি এই ভিডিয়ো রেকর্ড করেছেন, তাঁরও খোঁজ পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video trains Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE