Advertisement
০৩ মে ২০২৪
Blast

আচমকা বিস্ফোরণে উড়ে গেল বাড়ির চাল, শিশু-সহ মহেশতলায় জখম পাঁচ, সিলিন্ডার ফেটে বিপত্তি?

বুধবার সকালে আচমকা বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে রবীন্দ্রনগর থানার টিজি রোড এলাকা। দেখা যায়, ওই এলাকার একটি বাড়িতে ঘটেছে বিস্ফোরণ। তার অভিঘাতে ওই বাড়ির চাল উড়ে যায়।

বিস্ফোরণে উড়ে গিয়েছে বাড়ির চাল।

বিস্ফোরণে উড়ে গিয়েছে বাড়ির চাল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মহেশতলা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৩:৫৬
Share: Save:

আচমকা বিস্ফোরণে উড়ে গেল বাড়ির চাল। বুধবার সকালে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা পুরসভা এলাকায়। বিস্ফোরণের জেরে জখম হয়েছেন একই পরিবারের তিন শিশু-সহ পাঁচ জন। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কী কারণে এই বিস্ফোরণ, তা খতিয়ে দেখছে পুলিশ।

বুধবার সকালে আচমকা বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে রবীন্দ্রনগর থানার টিজি রোড এলাকা। দেখা যায়, ওই এলাকার একটি বাড়িতে ঘটেছে বিস্ফোরণ। তার অভিঘাতে ওই বাড়ির চাল উড়ে যায়। বিস্ফোরণের তীব্রতায় দুমড়ে-মুচড়ে যায় পাশের বাড়ির সিলিং ফ্যানও। বিস্ফোরণে তিন শিশু-সহ গুরুতর জখম পাঁচ জন। আহতদের এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোর সাড়ে ৪টে নাগাদ মহেশতলা পুরসভার এক নম্বর ওয়ার্ডের বাসিন্দা সন্দীপ যাদব গ্যাসে জল গরম করতে গিয়েছিলেন। সেই সময় সিলিন্ডার ফুটো হয়ে গ্যাস বের হতে শুরু করে। তার পরই আচমকা বিস্ফোরণ ঘটে। নিমেষেই আগুন ধরে যায় বাড়িতে। বিস্ফোরণের জোরালো শব্দ শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে সন্দীপ, তাঁর স্ত্রী রানি যাদব (৩৫) এবং তিন শিশুসন্তানকে উদ্ধার করেন। তড়িঘড়ি তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আয়ত্তে আনে আগুন। ঘটনাস্থলে যায় রবীন্দ্রনগর থানার পুলিশও। ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করবে ফরেনসিক দলও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Gas Cylinder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE