Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bhopal

Testdrive: টেস্ট ড্রাইভের নামে শো-রুম থেকে নতুন গাড়ি নিয়ে চম্পট, তবে শেষরক্ষা হল না

শো-রুম থেকে গাড়ি নিয়ে চম্পট দেওয়ার অভিযোগ পাওয়া মাত্রই ওই ব্যক্তির তল্লাশিতে নামে পুলিশ। তাঁর নামে ১০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়।

এই গাড়িই উদ্ধার করেছে পুলিশ।

এই গাড়িই উদ্ধার করেছে পুলিশ।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৮:৫২
Share: Save:

টেস্ট ড্রাইভের নাম করে গাড়ি নিয়ে চম্পট দিলেন এক ব্যক্তি। কিন্তু শেষরক্ষা হয়নি। সেই ঘটনার চার ঘণ্টার মধ্যেই গাড়ি-সহ ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি মধ্যপ্রদেশের সিধি জেলার।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে সিধির একটি শো-রুমে ক্রেতা সেজে গিয়েছিলেন এক ব্যক্তি। টাটা সংস্থার একটি গাড়ি পছন্দ করেন। তার পর সেটি টেস্টড্রাইভের জন্য শো-রুম থেকে বেরোন। শো-রুমের ম্যানেজার এবং কর্মীরা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি, এর পরের পরিস্থিতি কী হতে চলেছে।

ওই ব্যক্তি গাড়ি চালু করেন। কিন্তু তার পরই গাড়ির গতি বাড়িয়ে শো-রুম থেকে চম্পট দেন। শো-রুমের কর্মীরা তাঁর পিছু ধাওয়া করেছিল ঠিকই কিন্তু গাড়ির গতি বেশি থাকার জন্য নাগালে পাননি। সঙ্গে সঙ্গে শো-রুম থেকে পুলিশে বিস্তারিত জানিয়ে অভিযোগ দায়ের করা হয়।

সিধির পুলিশ সুপার মুকেশ শ্রীবাস্তব বলেন, “শো-রুম থেকে গাড়ি নিয়ে চম্পট দেওয়ার অভিযোগ পাওয়া মাত্রই ওই ব্যক্তির খোঁজে তল্লাশিতে নামে পুলিশ। অভিযুক্তের নামে ১০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়।”

এই ঘটনার ঠিক চার ঘণ্টার মধ্যে পুলিশের কাছে ফোন আসে যে, শো-রুম থেকে কয়েক কিলোমিটার দূরে কোতয়ালি থানার অন্তর্গত খাজুরি কোঠারে একটি নম্বরপ্লেটহীন গাড়ি পার্ক করা রয়েছে। দ্রুত সেখানে পৌঁছয় পুলিশের একটি দল। দেখা যায়, শো-রুম থেকে যে গাড়ি নিয়ে চম্পট দিয়েছিলেন অভিযুক্ত, পার্ক করা গাড়িটি সেই একই গাড়ি। এর পরই আশপাশে তল্লাশি চালিয়ে অভিযুক্ত এবং তাঁর এক সঙ্গীকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhopal car Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE