Advertisement
০১ মে ২০২৪
Arrest

মোদী, যোগী আদিত্যনাথের আধার কার্ডের তথ্যবদলের অভিযোগ, গুজরাত পুলিশের হাতে পাকড়াও অভিযুক্ত

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, কান্তি থানার কাছে সাদাতপুর এলাকায় একটি কলেজে স্নাতকস্তরের পড়াশোনা করার জন্য ভর্তি হয়েছিলেন অভিযুক্ত।

Narendra Modi and Yogi Adityanath

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুজরাত শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১০:২৫
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের আধার কার্ডে তথ্য বদলের অভিযোগে গ্রেফতার করা হল এক ছাত্রকে। বিহারের মুজফ্‌ফরপুর জেলার সাদাতপুর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে গুজরাত পুলিশ। অভিযুক্তের নাম অপর্ণা দুবে ওরফে মদন কুমার।

পিটিআই সংবাদ সংস্থা সূত্রে খবর, কান্তি থানার কাছে সাদাতপুর এলাকায় একটি কলেজে স্নাতকস্তরের পড়াশোনা করার জন্য ভর্তি হয়েছিলেন মদন। মুজফ্‌ফরপুর জেলার গরিবগাঁও গ্রাম থেকে তাঁকে গ্রেফতার করে গুজরাত পুলিশ। মুজফ্‌ফরপুরের এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, প্রধানমন্ত্রী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর আধার কার্ডে জন্মের তারিখ পরিবর্তন করে দিয়েছিলেন ওই অভিযুক্ত।

ওয়েবসাইটে গিয়ে দু’টি আধার কার্ড থেকে তথ্য পরিবর্তন করে বলে মদনের বিরুদ্ধে অভিযোগ। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তদন্তে নামে পুলিশ। ‘আইপি অ্যাড্রেস’-এর মাধ্যমে মূল অভিযুক্তের সন্ধান পায় তারা। মুজফ্‌ফরপুর জেলার গরিবগাঁও গ্রাম থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE