Advertisement
০৮ মে ২০২৪
Crime in UP

প্রেমিকাকে খুশি করতে ডাকাতি করলেন যুবক, লুট করে ৬০ লক্ষ টাকা উপহার দিলেন

শহরে একের পর এক ডাকাতির ঘটনার তদন্তে নামে পুলিশ। তার পরই অভিযুক্ত যুবক এবং তাঁর প্রেমিকা-সহ ছ’জনকে গ্রেফতার করা হয়।

representative photo of robbery

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১১:৪৩
Share: Save:

প্রেমিকাকে খুশি করতে ডাকাতি করলেন এক যুবক। এমন ঘটনায় তাজ্জব হয়ে গিয়েছে পুলিশ মহল। শহরে একের পর এক ডাকাতির ঘটনা ঘটেছিল। তার তদন্তে নেমে রবিবার উত্তরপ্রদেশের এটাওয়াতে একটি ডাকাত দলকে পাকড়াও করে পুলিশ। ওই দলেরই মূলচক্রীর কাণ্ড দেখে হতবাক পুলিশ। প্রেমিকার ইচ্ছাপূরণ করতেই ওই চক্রের মূল পাণ্ডা ডাকাতি করেছিলেন বলে দাবি পুলিশের। যে ছ’জনকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের মধ্যে যুবকের প্রেমিকাও রয়েছেন।

পুলিশ জানিয়েছে, একের পর এক ডাকাতির ঘটনায় তদন্ত শুরু করা হয়। সেই তদন্তে নেমেই রবিবার ছ’জনকে গ্রেফতার করা হয়। তাঁদের জেরা করেই এই ঘটনা সম্পর্কে জানতে পারেন তদন্তকারীরা। ডাকাতি করে প্রেমিকাকে মোট ৬০ লক্ষ টাকা দিয়েছেন ওই যুবক।

এটাওয়ার এসএসপি সঞ্জয় কুমার জানিয়েছেন, মূল অভিযুক্ত ২২ বছরের যুবক পারস তিওয়ারি। প্রেমিকার টাকার প্রয়োজন ছিল। সেই কারণেই দুষ্কৃতীদের রাজি করিয়ে ডাকাতি করার কাজে লিপ্ত হন ওই যুবক। ডাকাতির পর মোট ৬০ লক্ষ টাকা সকলে যুবকের প্রেমিকা মহিমা সিংহকে দেন। বাকি ধৃতরা হলেন অমিত সোনি, রাজা, জ্ঞানেশ্বর গুপ্ত এবং দেবেন্দ্র বর্মা সোনার। তাঁদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE