Advertisement
১১ মে ২০২৪
Viral

লুঠ করতে গিয়ে এটিএম-এর পিছনে আটকে গেল চোর, গ্রেফতারের আগে উদ্ধার পুলিশের

চোর উপেন্দ্র বিহারের পূর্ব চম্পারণ জেলার বাসিন্দা। তামিলনাড়ুর আনিয়াপুরমে মঙ্গলবার সকালে এটিএমে চুরি করতে ঢুকেছিল সে।

প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৭:৪৩
Share: Save:

এটিএম লুঠ করতে গিয়ে ফেঁসে গেল চোর। আটকে গেল এটিএম-এর পিছনের দরজার ভিতরে। অনেক ধাক্কাধাক্কি করে সেই দরজা খুলতে না পেরে শেষে পাথরের বাড়ি মেরে ভাঙতে গিয়েছিল সে। সেই শব্দেই জড়ো হয়ে গেলেন স্থানীয় মানুষ, খবর গেল পুলিশের কাছে। শেষে পুলিশ এসে গ্রেফতার করার আগে উদ্ধার করল চোরকে। পুলিশ সাধারণ মানুষ গোটা ঘটনায় একেবারে অবাক। চুরি করতে গিয়ে এ ভাবে ফেঁসে যেতে দেখা যায়নি কোনওদিন, বলছেন পুলিশকর্মীরা।

চোর উপেন্দ্র বিহারের পূর্ব চম্পারণ জেলার বাসিন্দা। তামিলনাড়ুর আনিয়াপুরমে মঙ্গলবার সকালে এটিএমে চুরি করতে ঢুকেছিল সে। প্রথমে সে এটিএম-এর পিছনের প্লাইউডের দরজা খোলে। সেখান দিয়ে নিজে ভিতরে ঢুকে যায়। যে অংশে টাকা জমা থাকে, সেখান থেকে টাকা লুঠ করে। কিন্তু ততক্ষণে বিপদ ঘটে গিয়েছে। এটিএম-এর পিছনের দিকের কাঠের পাটাতন স্বাভাবিক ভাবে বন্ধ হয়ে গিয়েছে। হাজার ঠেলাঠেলিতেও সেই পাটাতন সরাতে পারেনি চোর। শেষে কাছে থাকা একটি পাথরে বাড়ি মেরে পাটাতনের লক ভাঙতে চায় সে। তাতেই শব্দ হতে থাকে জোরে। স্থানীয় মানুষেরা সেই শব্দ শুনে এটিএম-এর সামনে জড়ো হয়ে যান। পরিস্থিতি দেখে তাঁরা খবর দেন পুলিশে। পুলিশ এসে দেখতে পায়, নিজের তৈরি করা পথ দিয়ে ঢুকেই আর বেরতে পারছে না চোর। বাইরে থেকে তখন কোনওমতে সেই পাটাতন ভেঙে বার করা হয় চোরকে। গ্রেফতার করে পুলিশ। আপাতত নমক্কল সংশোধনাগারে রয়েছে সে। আদালতে পেশ করা হলে আপাতত বিচার বিভাগীয় হেফাজত রাখা হয়েছে চোরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral ATM Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE