Advertisement
২০ জুলাই ২০২৪
Uttar Pradesh

মুখ্যমন্ত্রীর সচিব সেজে সরকারি আধিকারিকদের ফোন, উত্তরপ্রদেশ পুলিশের হাতে গ্রেফতার তরুণ

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সচিব হিসাবে নিজের নকল পরিচয় দিচ্ছিলেন বিকাশ শর্মা। রবিবার তরুণকে প্রতারণার অভিযোগে গ্রেফতার করে পুলিশ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ০৯:১৬
Share: Save:

নকল পরিচয় দিয়ে সরকারি আধিকারিকদের সঙ্গে ফোনে অনবরত যোগাযোগ রাখার চেষ্টা করছিলেন তরুণ। রবিবার প্রতারণার অভিযোগে উত্তরপ্রদেশ পুলিশের হাতে গ্রেফতার হন তরুণ। অভিযুক্তের নাম বন্তু চৌধুরি ওরফে বিকাশ শর্মা। ঘটনাটি উত্তরপ্রদেশের বস্তি জেলায় ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, বিগত কয়েক দিন থেকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সচিব হিসাবে নিজের নকল পরিচয় দিচ্ছিলেন বিকাশ। সেই পরিচয় নিয়ে বস্তি জেলার প্রধান উন্নয়ন আধিকারিক, এমনকি জেলাশাসকের সঙ্গেও ফোনের মাধ্যমে যোগাযোগ করেছিলেন তিনি। পুলিশের কাছে এই প্রসঙ্গে স্বীকারোক্তি দেন বিকাশ নিজেই।

উত্তরপ্রদেশ পুলিশের তরফে বিশেষ দল তদন্তে নেমে রবিবার বিকাশকে প্রতারণার অভিযোগে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, উত্তরপ্রদেশের আলিগড়, মথুরা, বলরামপুর, কানপুরনগর, হারদোই জেলার বিভিন্ন থানায় বিকাশের বিরুদ্ধে একাধিক প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছে। এই প্রসঙ্গে বিকাশকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Yogi Adityanath Fake police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE