Advertisement
১৯ মে ২০২৪
Crime

রাস্তার মধ্যে যুবককে কুপিয়ে খুন! কাস্তে, লোহার পাইপ দিয়ে হামলার অভিযোগ

ব্যক্তিগত শত্রুতার কারণে খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের। অভিযুক্ত ৩ যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

ব্যক্তিগত শত্রুতার কারণে যুবককে খুন করা হয়েছে বলে অনুমান পুলিশের।

ব্যক্তিগত শত্রুতার কারণে যুবককে খুন করা হয়েছে বলে অনুমান পুলিশের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৪:২৮
Share: Save:

প্রকাশ্য রাস্তায় এক যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল হায়দরাবাদে। ব্যক্তিগত শত্রুতার কারণে খুন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। অধরা ৩ অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, রবিবার বিকেল ৫টায় হায়দরাবাদের জিয়াগুদা এলাকায় ৩০ বছর বয়সি সাইনাথ নামে এক যুবককে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ। ৩ যুবক বাইকে এসে সাইনাথের উপর হামলা চালান। কাস্তে ও লোহার পাইপ দিয়ে প্রথমে সাইনাথের উপর আক্রমণ করেন ২ যুবক। যাতে পালাতে না পারেন, সে কারণে সাইনাথের পা ধরে রাখেন তৃতীয় যুবক। হামলার পরই চম্পট দেন অভিযুক্তরা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে সাইনাথের।

এই ঘটনা সম্পর্কে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে ওই যুবকের দেহ উদ্ধার করে। হামলার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

নিহত যুবকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। কী কারণে খুন করা হল, তার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ব্যক্তিগত শত্রুতার কারণে ওই যুবকের উপর হামলা বলে প্রাথমিক অনুমান পুলিশের। ভিডিয়োটি দেখে অভিযুক্তদের চিহ্নিত করেছেন তদন্তকারীরা। তবে ৩ অভিযুক্তই অধরা। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Murder national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE