Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jaipur

Jump to Death: প্রেমিকার স্বামীর হাত থেকে বাঁচতে ছ’তলা থেকে ঝাঁপ, মৃত্যু প্রেমিকের

পুলিশ জানিয়েছে, মৃতের নাম মহসিন (২৯)। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। নৈনিতালে এক মহিলার সঙ্গে প্রণয়ের সম্পর্ক তৈরি হয় মহসিনের।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ১২:৪০
Share: Save:

স্ত্রী এবং তাঁর প্রেমিকের খোঁজে উত্তরাখণ্ডের নৈনিতাল থেকে তিনি হাজির হয়েছিলেন রাজস্থানের জয়পুরের ঠিকানায়। সেখানে পৌঁছে একেবারে হাতেনাতে ধরে ফেলেন দু’জনকে। চোখের সামনে প্রেমিকার স্বামীকে দেখতে পেয়ে ভয়ে আবাসনের ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করেছিলেন প্রেমিক। গুরুতর জখম হয়ে মৃত্যু হয় তাঁর।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম মহসিন (২৯)। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। নৈনিতালে এক মহিলার সঙ্গে প্রণয়ের সম্পর্ক তৈরি হয় মহসিনের। ওই মহিলার একটি শিশুকন্যাও রয়েছে। বছর দু’য়েক আগে ওই মহিলা এবং তাঁর মেয়েকে নিয়ে পালিয়ে যান মহসিন। মহিলার স্বামী যাতে তাঁদের কোনও ভাবে খোঁজ না পান সে জন্য বার বার জায়গা বদলাচ্ছিলেন মহসিন। শেষে জয়পুরের প্রতাপ নগরে গিয়ে একটি ফ্ল্যাট ভাড়া করে সেখানেই তিন জনে থাকছিলেন।

মহসিন ভেবেছিলেন তাঁদের কোনও ভাবেই হদিশ পাবেন না প্রেমিকার স্বামী। কিন্তু তাঁর নতুন ঠিকানারও যে খোঁজ পেয়ে যাবেন প্রেমিকার স্বামী সেটা কল্পনাও করতে পারেননি মহসিন। রবিবার তাঁরা তিন জনেই ফ্ল্যাটে ছিলেন। সেই সময় মহিলার স্বামী ওই ফ্ল্যাটে এসে হাজির হন। এমন পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলেন না মহসিন। প্রেমিকার স্বামীর হাত থেকে বাঁচাতে ফ্ল্যাটের বারান্দা থেকে নীচে ঝাঁপ মারেন। গুরুতর জখম হন মহসিন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনার পর থেকেই মহিলা এবং তাঁর স্বামী পলাতক। তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রতাপ নগর থানার পুলিশ জানিয়েছে, মহসিনের দেহ ময়নাতদন্ত করে তাঁক পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaipur Death jump love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE