Advertisement
০৫ মে ২০২৪
Mysterious death

স্ত্রী, পুত্রকে খালের জলে ধাক্কা মেরে ফেলে খুন! পরে গাছে উদ্ধার হল যুবকের ঝুলন্ত দেহ

স্ত্রী, পুত্রকে খালের জলে ধাক্কা মেরে ফেলে খুনের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। পরে নিজেকে শেষ করেন ওই যুবক। কী কারণে এই ঘটনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

representative photo of deadbody

কী কারণে খুন করলেন ওই যুবক, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৯
Share: Save:

স্ত্রী এবং পুত্রকে ধাক্কা মেরে খালের জলে ফেলে হত্যার পর নিজেকে শেষ করলেন এক যুবক। কন্যাকেও খালের জলে ধাক্কা মেরে ফেলে দেন বলে অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। তবে বরাতজোরে বেঁচে গিয়েছে সে। ঘটনাটি মহারাষ্ট্রের কোলহাপুর জেলার। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, ব্যাঙ্কে যাবেন বলে গত শুক্রবার সকালে সন্দীপ আন্নাসাহেব পাটিল (৩৮) তাঁর স্ত্রী রাজশ্রী (৩২), পুত্র সন্মিত (৯) এবং ১৩ বছরের কন্যা শ্রেয়াকে নিয়ে বাইকে করে বাড়ি থেকে বেরোন। পরে ওই দিন দুপুর ২টোয় একটি খালের ধারে সাহায্যের জন্য এক কিশোরীর আর্তনাদ শুনে সেখানে যান স্থানীয়রা। তাকে উদ্ধার করে কোলহাপুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ওই কিশোরীই পরে পুলিশকে গোটা ঘটনাটি জানায়। সেই মতো ওই খালে সন্দীপ, তাঁর স্ত্রী এবং পুত্রের খোঁজে তল্লাশি শুরু হয়। সন্ধ্যায় সন্দীপের স্ত্রী এবং পুত্রের দেহ উদ্ধার করা হয়। কিন্তু সন্দীপের দেহ উদ্ধার করা যায়নি। পরে অন্যত্র তল্লাশি চালানো হয়। শেষে কর্নাটকের বেলগাভি জেলায় একটি গাছ থেকে সন্দীপের দেহ উদ্ধার করে পুলিশ। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। কী কারণে স্ত্রী, পুত্রকে খুন করলেন তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

রবিবার দিল্লির মোহন গার্ডেন এলাকাতেও একই রকম একটি ঘটনা প্রকাশ্যে এসেছে। স্ত্রী এবং ২ পুত্রকে খুন করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। খুনের পর ওই যুবক আত্মহত্যার চেষ্টা করেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অভাবের কারণেই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death police national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE