Advertisement
০৩ মে ২০২৪
King Cobra

শঙ্খচূড়ের মাথায় চুমু! শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, বিশাল আকারের একটি শঙ্খচূড় সাপ। মাটি থেকে প্রায় দু’ফুট উঁচুতে মাথা তুলে রয়েছে। সাপটির কাছে ধীরে ধীরে এগিয়ে আসতে দেখা গেল এক ব্যক্তিকে।

শঙ্খচূড়ের মাথায় চুমু খাওয়ার সেই দৃশ্য। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

শঙ্খচূড়ের মাথায় চুমু খাওয়ার সেই দৃশ্য। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৭:৪০
Share: Save:

সাপ নিয়ে কেরামতি দেখাতে গিয়ে কেউ হাসপাতালে গিয়েছেন, কারও আবার মৃত্যুও হয়েছে। এমন খবর মাঝেমধ্যেই শোনা যায়। কিন্তু তার পরেও একই ঘটনার পুনরাবৃত্তি হতেই থাকে। সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যা দেখে শিরদাঁড়া বেয়ে শীতল স্রোত নেমে যাবে।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বিশাল আকারের একটি শঙ্খচূড় সাপ। সেটি মাটি থেকে প্রায় দু’ফুট উঁচুতে মাথা তুলে রয়েছে। সাপটির কাছে ধীরে ধীরে এগিয়ে আসতে দেখা গেল এক ব্যক্তিকে। তার পর খুব ধীরস্থির ভাবে সেটির মাথায় চুমু খেলেন তিনি। শঙ্খচূড়ের মারাত্মক বিষ। একটু এ দিক-ও দিক হলেই ওই ব্যক্তির জীবন যেতে পারত। কিন্তু তার পরেও ঝুঁকি নিয়ে কেরামতি দেখানোয় সমাজমাধ্যমে তাঁর সাহসিকতা নিয়ে বেশ চর্চা চলছে।

সাপ নিয়ে কেরামতি দেখানো, মৃত্যুকে হাতে নিয়ে খেলা করা শামিল। দিন কয়েক আগেই কর্নাটকের একটি ঘটনা প্রকাশ্যে আসে। একটি গোখরো উদ্ধার করতে গিয়েছিলেন এক যুবক। উদ্ধারের পর সেটির মাথায় চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু তা করতে যেতেই সাপটি পাল্টা ওই যুবকের ঠোঁটে কামড়ে ধরে। যদিও সে যাত্রায় দু’দিন হাসপাতালে কাটানোর পর বেঁচে ফিরেছেন যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

King Cobra kiss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE