Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Man Marries Twin Sisters

যমজ বোনকে বিয়ে করে ভাইরাল! এ বার সেই বিয়ের জেরেই মহা ফাঁপরে যুবক

মহারাষ্ট্রের যমজ বোন পিঙ্কি ও রিঙ্কি। দু’জনকেই দেখতে হুবহু এক। বিয়ের পরে তাঁরা আলাদা হতে চান না! তাই ২ ডিসেম্বর তাঁদের দু’জনে বিয়ে করেন মালশিরাস তালুকের বাসিন্দা অতুলকে।

মহারাষ্ট্রের যমজ বোন পিঙ্কি ও রিঙ্কিকে বিয়ে করার পর অতুল।

মহারাষ্ট্রের যমজ বোন পিঙ্কি ও রিঙ্কিকে বিয়ে করার পর অতুল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১২:৪১
Share: Save:

ছাঁদনাতলায় দুই যমজ বোনকে একসঙ্গে মালা পরিয়ে মহা ফাঁপরে মহারাষ্ট্রের সোলাপুরের বাসিন্দা অতুল। বিয়ের বৈধতা নিয়ে তো আগেই প্রশ্ন উঠেছিল। এ বার তাঁর বিরুদ্ধে বিচারগ্রাহ্য নয় এমন ধারায় অভিযোগ আনা হল।

Advertisement

তিন দিন আগে অর্থাৎ ২ ডিসেম্বর মহারাষ্ট্রের সোলাপুর জেলার আকলুজ তালুকে ওয়েলাপুর রোডের মালেগাঁও গ্রামে দুই যমজ বোনকে একসঙ্গে বিয়ে করেন অতুল। বিয়ের ছবি সমাজমাধ্যমে প্রকাশ্যে আসার পর আকলুজের এক সমাজকর্মী রবিবার এই বিষয়ে অভিযোগ জানাতে সোলাপুর জেলা পুলিশের দ্বারস্থ হন। অভিযোগকারীর দাবি, এক সঙ্গে দু’জনকে বিয়ে করার অনুমতি দেয় না ভারতীয় সংবিধান। কিন্তু সেই নিয়ম লঙ্ঘন করে পাত্র অতুল অপরাধ করেছেন বলে ওই সমাজকর্মীর দাবি। সোলাপুর গ্রামীণ পুলিশ সুপার শিরীষ সরদেশপাণ্ডে মামলা রুজু করার বিষয়টি নিশ্চিত করেছেন।

সোলাপুরের ডিএসপি বাসবরাজ শিবপুজে বলেন, ‘‘যে হেতু বিচারগ্রাহ্য নয়, এমন ধারায় অভিযোগ, তাই আমরা সোমবার আদালতের দ্বারস্থ হব এবং মামলার তদন্ত করার অনুমতি চাইব।’’

প্রসঙ্গত, পেশায় ইঞ্জিনিয়ার মহারাষ্ট্রের যমজ বোন পিঙ্কি ও রিঙ্কি। দু’জনকেই দেখতে হুবহু এক। বিয়ের পরে তাঁরা আলাদা হতে চান না! তাই ২ ডিসেম্বর তাঁদের দু’জনে বিয়ে করেন মালশিরাস তালুকের বাসিন্দা অতুলকে। তবে পরিবারের সদস্যদের সম্মতিতেই এই বিয়ে হয়।! পিঙ্কি ও রিঙ্কি, দু’জনেই কর্মসূত্রে থাকেন মুম্বই শহরে।

Advertisement

তবে দুই বোনের আবেদনে সাড়া দিয়ে বিপাকে পড়েছেন অতুল। অতুলের সাত বছর পর্যন্ত জেল এবং সঙ্গে মোটা টাকা জরিমানা হতে পারে বলেও মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.