Advertisement
০৪ মে ২০২৪
Delhi Metro

তিনি এলেন, মেট্রোর ফাঁকা আসনে চাদর মুড়ি দিয়ে ঘুমিয়েও পড়লেন, যাত্রীরা তো অবাক!

আর পাঁচ জন যাত্রীর মতোই ওই যুবক ট্রেনে উঠছিলেন। কিন্তু তার পরের ঘটনায় সকলেই স্তম্ভিত হয়ে যান! মুখচোখের চেহারা দেখে মনে হচ্ছিল, প্রত্যেকেই একটাই প্রশ্ন, ‘হচ্ছেটা কী!’

মেট্রোর ভিতরে যুবকের শুয়ে পড়ার ভিডিয়ো ভাইরাল। ছবি: ইনস্টাগ্রাম।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৬:৪৩
Share: Save:

এ যেন ঠিক, এলাম, দেখলাম আর জয় করলাম-এর মতো! মেট্রোর দরজা খুলতেই বালিশ আর চাদর দিয়ে ঢুকে পড়লেন এক যুবক। দরজার বাঁ দিকে ঘুরেই ফাঁকা আসন দেখতে পেলেন। ডান দিকে তখন ছড়িয়ে-ছিটিয়ে বেশ কিছু যাত্রী। কেউ মোবাইলে ব্যস্ত, কেউ মাথাটা এলিয়ে হালকা নিদ্রায় মগ্ন। কেউ আবার গল্পে মশগুল।

আর পাঁচ জন যাত্রীর মতোই ওই যুবক ট্রেনে উঠছিলেন। কিন্তু তার পরের ঘটনায় সকলেই স্তম্ভিত হয়ে যান! মুখচোখের চেহারা দেখে মনে হচ্ছিল, প্রত্যেকেই একটাই প্রশ্ন, ‘হচ্ছেটা কী!’ বসার আসনে বালিশ রাখলেন যুবক, তার পর চাদর মুড়ি দিয়ে শুয়ে পড়লেন। যুবকের কাণ্ড দেখে হতবাক হয়ে যান যাত্রীরা। যদিও কেউই কোনও প্রতিবাদ করেননি বা এমন ঘটনায় বিরক্তি প্রকাশও করেননি।

ভিডিয়োটি ভাইরাল হতেই নানা রকম প্রতিক্রিয়া দিয়েছেন নেটাগরিকরা। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। মোহিতগওহর নামে এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার হয়েছে। নেটাগরিকদের একাংশ দাবি করেছেন, যুবকের নাম মোহিত। দিন কয়েক আগে তাঁকে দিল্লি মেট্রোতে তোয়ালে পরে উঠতে দেখা যায়। সেই ঘটনাও ভাইরাল হয়েছিল। এ বার মেট্রোয় উঠে চাদর মুড়ি দিয়ে ঘুমিয়ে ভাইরাল হলেন মোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Metro Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE